ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নিহত পাঠাও চালকের চিকিৎসায় অবহেলা অনুসন্ধানের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৪, ১৮ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নিহত পাঠাও চালকের চিকিৎসায় অবহেলা অনুসন্ধানের নির্দেশ

ছিনতাইকারীদের হামলায় নিহত রাইড শেয়ারের মোটরসাইকেল চালক মো. মিলনের চিকিৎসায় কোনো অবহেলা ছিল কিনা তা অনুসন্ধান করতে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ডিএমসিএইচ) ও জাতীয় হৃদরোগ ইনিষ্টটিউটের পরিচালককে বিষয়টি অনুসন্ধান করে আদালতে প্রতিবেদন দাখিল করার নির্দেশ দেওয়া হয়েছে।

বুধবার বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. খায়রুল আলমের হাইকোর্ট বেঞ্চ এ নির্দেশ দেন।

এক রিট আবেদনের ওপর প্রাথমিক শুনানি শেষে এ আদেশ দেন আদালত। সুপ্রিম কোর্টের আইনজীবী এম. সাইফুদ্দিন খোকন এ রিট আবেদন করেন। রিট আবেদনকারী নিজেই শুনানি করেন। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল অমিত দাস গুপ্ত।

মামলার বিবরণে জানা যায়, গত ২৫ আগষ্ট দিবাগত রাতে মালিবাগ থেকে শান্তিনগর যাবার পথে ফ্লাইওভারে ছিনতাইকারীর হামলার শিকার হন মো. মিলন। ছিনতাইকারীরা তার গলা কেটে মোটরসাইকেল ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। মারাত্মক আহত অবস্থায় দুই পথচারী তাকে উদ্ধার করে ডিএমসিএইচ-এ নেয়। সেখানে তার গলায় সাতটি সেলাই দেওয়া হয়। এরপর মিলনকে হৃদরোগ ইনস্টিটিউটে পাঠায়। সেখানেই ২৬ আগষ্ট ভোরে মৃত্যু হয় মিলনের। নিহতের স্ত্রী শিল্পী শাহজাহানপুর থানায় মামলা করেন। মিলন রাইড শেয়ারিং অ্যাপ ব্যবহার করে মোটরসাইকেলে যাত্রী বহণ করতেন। পুলিশের ধারণা, মিলনের বাইকে উঠা  যাত্রীই হয়তো ছুরি দিয়ে গলা কেটে মোটরসাইকেল ও মোবাইল ফোন নিয়ে পালিয়েছে।


ঢাকা/মেহেদী/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়