ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ক্লাবপাড়ায় নেই জুয়াড়িদের আনাগোনা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫১, ১৯ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ক্লাবপাড়ায় নেই জুয়াড়িদের আনাগোনা

মতিঝিল ক্লাবপাড়া। সকাল থেকে গভীর রাত পর্যন্ত জুয়াড়িদের আনাগোনায় পা ফেলানো দায় ছিল। কিন্তু বুধবার র‌্যাবের অভিযানের পর এসেছে শুনসান নিরবতা।

বৃহস্পতিবার দুপুরে গিয়ে দেখা যায়, ফকিরেরপুল, আরামবাগ, ওয়ারী, ভিক্টোরিয়া, মেরিনার্সসহ বেশিরভাগ ক্লাবের প্রধান ফটকে তালা ঝুলছে। নেই জুয়াড়িদের জটলা। তবে উৎসুক মানুষকে খোঁজ-খবর নিতে দেখা যায়। ইয়াংমেন্স ও ওয়ান্ডারার্স ক্লাব সিলগালা থাকায় সবার দৃষ্টি ছিল সেদিকে।

এক ক্লাব কর্মচারী বলছিলেন, ‘এই এলাকায় বিভিন্ন শ্রেণি-পেশার হাজার হাজার মানুষের আনাগোনা ছিল প্রতিদিন। ক্লাবের ভেতরই নয়, বাইরে পর্যন্ত মানুষে গাদাগাদি ছিল। সকাল থেকে রাত পর্যন্ত বিভিন্ন ক্লাবে ঘুরে ঘুরে জুয়া খেলতো। অনেকেই মদ্যপ অবস্থায় মেতে থাকতেন। কিন্তু বুধবার দুপুরের পর থেকে সে দৃশ্য পাল্টে গেছে।’

আবার উৎসুক জনতার অনেকেই বলছিলেন, ক্লাবপাড়ায় কীভাবে জুয়ার আসর বসে, মানুষ সেখান থেকে নিঃস্ব হয়ে ঘরে ফেরে। আবার অনেকেই ক্যাসিনোতে কিভাবে জুয়া খেলা হয়, তা জানার চেষ্টা করছিলেন। আর ক্লাবগুলো জমজমাট না থাকায় আশপাশের হোটেলে ব্যবসায়ও ধস নেমেছে বলে ব্যবসায়ীরা বলছিলেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় মতিঝিল থানার অফিসার ইনচার্জ (ওসি) ওমর ফারুক জানান, ‘ক্লাবগুলো সিলগালা করা আছে। এখানে কোন ধরনের জুয়ার আসর আর হতে দেওয়া হবে না। পুলিশ সেভাবেই সতর্ক আছে।’

উল্লেখ্য, বুধবার দুপুরের পর র‌্যাব মতিঝিল ক্লাবপাড়ার বিভিন্ন ক্লাবে অভিযান চালায়। এসব ক্লাবে নিয়মিত জুয়া খেলা হতো। সরকারদলীয় নেতাদের আশ্রয়-প্রশ্রয়ে ক্লাবগুলো পরিচালিত হয় বলে অভিযোগ আছে।


ঢাকা/মাকসুদ/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়