ঢাকা, বুধবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৬ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বাস চাপায় রব হত‌্যা : চালক ও সহকারী রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-২১ ৭:৩৮:৫৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০৯-২১ ৮:১৪:১৭ পিএম

রাজধানীর উত্তরায় বাস চাপায় সংগীতশিল্পী পারভেজ রবের হত‌্যার অভিযোগে দায়ের করা মামলায় চালক ও সহকারীকে দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার ঢাকা মহানগর হাকিম বেগম মাহমুদা আক্তার ভিক্টর ক্ল‌্যাসিক পরিবহনের চালক মো. সুমন ও সহকারী আকতারের রিমান্ড মঞ্জুর করেন। 

মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এসআই রাশেদুল ইসলাম আসামিদের আদালতে হাজির করে ১০ দিন করে রিমান্ড আবেদন করেন। তবে আসামিদের পক্ষে কোন আইনজীবী ছিলেন না।

এর আগে শুক্রবার নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন মাসদাইড় বাজার এলাকা হতে চালক সুমন ও শরিয়তপুর জেলার নড়িয়া থানাধীন দিনারা এলাকা হতে সহকারী আক্তার হোসেনকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর পুলিশের একটি দল।

প্রসঙ্গত, গত ৫ সেপ্টেম্বর সকাল ১১ টায় তুরাগ থানাধীন ধউর এলাকায় সঙ্গীতশিল্পী পারভেজ রব সদরঘাট যাওয়ার উদ্দেশ্যে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। এসময় ভিক্টর ক্লাসিক নামের বাসটি (রেজিঃ নং-ঢাকা মেট্রো-ব-১২-০৯৬৩) থামানোর জন্য সংকেত দিলে গাড়ির চালক বাসটি না থামিয়ে বেপরোয়া ও দ্রুত গতিতে চালিয়ে পারভেজ রবকে চাপা দেয়।

হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই ঘটনায় নিহতের স্ত্রী রুমানা সুলতানা তুরাগ থানায় একটি মামলা দায়ের করেন।

ওই ঘটনার কদিন পর ভিক্টর ক্লাসিকের আরেকটি গাড়ি পারভেজ রবের ছেলে ইয়াছির আলভী রব ও ছেলের বন্ধু মেহেদী হাসান ছোটনকে সেই উত্তরা এলাকাতেই চাপা দেয়। এসময় ইয়াছির আলভী রব গুরুতর আহত হন। তিনি বর্তমানে আইসিইউতে চিকিৎসাধীন আছেন। আর আলভীর বন্ধু মেহেদী হাসান ছোটন নিহত হন। ওই ঘটনায় উত্তরা পশ্চিম থানায় আরেকটি মামলা দায়ের হয়।

 

ঢাকা/মামুন খান/সাজেদ

ইউটিউব সাবস্ক্রাইব করুন