ঢাকা, বুধবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৬ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

হোটেলে অসামাজিক কাজ, গ্রেপ্তার ৩৫

জ্যেষ্ঠ প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-২১ ৮:৪৬:১৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৯-২১ ৮:৪৮:১২ পিএম

রাজধানীর ভাটারায় দুটি আবাসিক হোটেলে অভিযান পরিচালনা করেছে পুলিশ। এসময় ৩৫ নারী-পুরুষকে গ্রেপ্তার করা হয়। হোটেলগুলোতে দীর্ঘদিন ধরে অসামাজিক কার্যকলাপ চলে আসছিল বলে পুলিশ জানায়।

শনিবার রাতে ডিএমপির গণমাধ্যম শাখা প্রধান মাসুদুর রহমান জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

শুক্রবার বিকেল থেকে রাত পর্যন্ত কুড়িল প্রগতি সরণির হোটেল গার্ডেন সিটি ইন্টারন্যাশনালে অভিযান পরিচালনা করে অসামাজিক কার্যকলাপের অভিযোগে ১০ জনকে গ্রেপ্তার করা হয়।  তারা হলেন হোটেলের ম্যানেজার মফিজুর আলম, মজিবুর রহমান, রানী, হাফিজা বেগম, সুরাইয়া, সাথী, মোঃ রুবেল, মোঃ রুবেল (২), মোঃ ঈমানুর রহমান ও মোঃ আফরার।

থানা পুলিশের অপর একটি দল একই দিন বসুন্ধরা আবাসিক এলাকার সরকার মার্কেটে হোটেল স্টার-এ অভিযান পরিচালনা করে ২৫ জনকে গ্রেপ্তার করে। এরা হলেন মোহাম্মদ উল্লাহ (হোটেল ম্যানেজার), মোঃ সৌরভ হোসেন,  মোঃ হান্নান, মোঃ রায়হান, সাঈদ আনোয়ার সবুজ,  সোহেল রানা, মোঃ আলমগীর হোসেন, রাফসান রহমান মিশেল, নুরনবী শিকদার, মোঃ জাহিদুল ইসলাম, মোঃ তানভির হাসান,  মোঃ তুহিন মোল্লা,  রাজন বনিক,  সাহাত সালেহীন সিমান্ত, নাহিদা আক্তার, সামিয়া আলম,  লামিয়া আক্তার, মোসাঃ রিয়া আক্তার, নিলা আক্তার, নাদিয়া আবরার, তানিয়া, ইয়ানুর আক্তার, উমা চিসিম, সেফা দাস ও ফারজানা আক্তার।

পুলিশ জানায়, এসব নারী-পুরুষ হোটেলে প্রতিনিয়ত অবৈধ শারীরিক সম্পর্ক করতো। হোটেল দুটিতে অনেকদিন ধরে অসামাজিক কার্যকলাপ হয়ে আসছে বলে অভিযোগ পাওয়া গেছে।

 

ঢাকা/মাকসুদ/শাহনেওয়াজ

ইউটিউব সাবস্ক্রাইব করুন