ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

জয়নুল আবেদীনসহ ৩ জনের জামিন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৭, ১৭ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জয়নুল আবেদীনসহ ৩ জনের জামিন

নাশকতার একটি মামলায়  সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী জয়নুল আবেদীন,ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকন এবং বিএনপির যুগ্ম মহাসিচব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের জামিন মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন তারা। শুনানি শেষে আদালত জামিনের আদেশ দেন।

আসামিদের পক্ষে ঢাকা বারের সাবেক সভাপতি গোলাম মোস্তফা খান, ইকবাল হোসেন, তাহেরুল ইসলাম তৌহি, খায়রুল কবীর, তরিকুল ইসলাম প্রমুখ আইনজীবী ছিলেন।

আইনজীবীরা জানান, মামলাটিতে আসামিরা চার্জশিট দাখিল পর্যন্ত হাইকোর্ট থেকে জামিন নেন। চার্জশিট দাখিল হওয়ায় আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন তারা। আদালত তাদের জামিন মঞ্জুর করেন।

প্রসঙ্গত, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার অরফানেজ ট্রাস্ট মামলার রায়কে কেন্দ্র করে ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি রাজধানীর বকশীবাজারে  গাড়ি ভাঙচুর করে এবং যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। এ ঘটনায় রমনা থানার এসআই দীপংকর দাস ওই দিনই মামলা করেন।

একই থানার এসআই সাইদুর রহমান মামলাটি তদন্ত করে এ তিনজনসহ  আফরোজা আব্বাস, শ্যামা ওবায়েদ, ফজলুল হক মিলন, সুলতান সালাউদ্দিন টুকুসহ ১০০ জনের বিরুদ্ধে গত ১৭ এপ্রিল আদালতে চার্জশিট দাখিল করেন।



ঢাকা/মামুন খান/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়