ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পাগলা মিজানকে অ্যাম্বুলেন্সে আনার আবেদন নামঞ্জুর

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৫, ১৭ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পাগলা মিজানকে অ্যাম্বুলেন্সে আনার আবেদন নামঞ্জুর

অবৈধ সম্পদ অর্জনের মামলায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের কাউন্সিলর হাবিবুর রহমান মিজান ওরফে পাগলা মিজানকে অ্যাম্বুলেন্সে করে আদালতে আনার আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

রোববার ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ কেএম ইমরুল কায়েশ শুনানি শেষে এ আদেশ দেন।

এর আগে দুর্নীতির মামলায় পাগলা মিজানকে গ্রেপ্তার দেখানোর আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা দুদক উপ-পরিচালক গুলশান আনোয়ার প্রধান। আদালত আসামির উপস্থিতিতে গ্রেপ্তার দেখানোর বিষয়ে শুনানির জন্য রোববার দিন ধার্য করেন।

এদিন সকালে পাগলা মিজানকে কারাগার থেকে এনে ঢাকা মহানগর দায়রা জজ আদালতের হাজতখানায় রাখা হয়। গ্রেপ্তার দেখানোর বিষয়ে শুনানির আগে দুপুরে তাকে আদালতে হাজির করা হয়। দুই পুলিশের ওপর ভর করে তাকে আদালতে যেতে দেখা হয়।

দুদকের আইনজীবী মোশাররফ হোসেন কাজল আসামিকে গ্রেপ্তার দেখানোর আবেদন মঞ্জুরের প্রার্থনা করেন।

পাগলা মিজানের পক্ষে অ্যাডভোকেট মশিউর রহমান আদালতকে বলেন, আসামি বয়স্ক, অসুস্থ মানুষ। তাকে অ্যাম্বুলেন্সে করে আদালতে আনা-নেয়া এবং সুচিকিৎসার প্রার্থনা করছি।

আদালত অ্যাম্বুলেন্সে করে আদালতে আনা-নেয়ার আবেদন নামঞ্জুর করেন এবং কারাবিধি অনুযায়ী জেল কর্তৃপক্ষকে চিকিৎসা দেয়ার আদেশ দেন। আদালত পাগলা মিজানকে গ্রেপ্তার দেখানোর আবেদন মঞ্জুর করেন।

এরপর আবার দুই পুলিশের ওপর ভর করে পাগলা মিজানকে আদালত থেকে কারাগারে নিয়ে যেতে দেখা যায়।

গত ৬ নভেম্বর পাগলা মিজানের বিরুদ্ধে দুদকের সমন্বিত জেলা কার্যালয় ঢাকা-১-এ মামলাটি দায়ের করেন দুদক উপপরিচালক গুলশান আনোয়ার প্রধান। মামলায় মিজানের বিরুদ্ধে ৩০ কোটি ১৬ লাখ ৮৭ হাজার ৩৩১ টাকার জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ আনা হয়েছে।

 

ঢাকা/মামুন খান/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়