ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ধর্ষণের কথা স্বীকার মজনুর

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৪, ৮ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ধর্ষণের কথা স্বীকার মজনুর

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে ধর্ষণের কথা স্বীকার করেছেন গ্রেপ্তার মজনু। 

বুধবার দুপুরে রাজধানীর কাওরান বাজারের র‌্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা জানানো হয়।

র‌্যাবের মিডিয়া বিভাগের পরিচালক সারোয়ার বিন কাশেম বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে মজনু ধর্ষণের কথা স্বীকার করেছেন।’

তিনি বলেন, ‘ঘটনার পর র‌্যাব-১ সহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী একসঙ্গে তদন্তে নামে। তারই অংশ হিসেবে  ভুক্তভোগীর মোবাইল উদ্ধারে তৎপর হলে দেখা যায়, মজনু নামমাত্র মূল্যে অরুণা নামে এক নারীর কাছে মোবাইলটি বিক্রি করে দেয়। পরে ওই নারী খাইরুল নামে আরেকজনের কাছে মোবাইলটি হস্তান্তর করে। পরে ওই দুইজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তারা মজনুর চেহারার বর্ণনা দেন। তারা জানায়, মজনুর সামনের দাঁত নেই, চুল কোঁকড়া, কালো ও হ্যাংলা । বর্ণনা অনুযায়ী, বনানী রেল স্টেশনসহ আশপাশের এলাকায় ব্যাপক গোয়েন্দা নজরদারি করে মজনুকে গ্রেপ্তার করা হয়।’

মজনু মাদকাসক্ত। তার বাড়ি হাতিয়ায়। সে এর আগেও ওই একই এলাকায় ভিক্ষুক ও প্রতিবন্ধী নারীকে ধর্ষণ করেছেন।

সেদিন মজনু অসুস্থতার কারণে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে গিয়েছিলেন। সেখান থেকে বের হয়ে যাওয়ার সময় তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রীকে দেখে টার্গেট করেন।

র‌্যাবের কর্মকর্তা জানান, ওই দিন বাস থেকে নামার পর ঢাবি ছাত্রীকে জোর করে ঝোপের আড়ালে নিয়ে যায় মজনু। সেখানে তাকে ধর্ষণ করা হয়। হত‌্যাচেষ্টাও চালানো হয়। ধর্ষণের ঘটনায় মজনু একাই জড়িত ছিল। তবে ঘটনার পর ওই ছাত্রীর মোবাইল ফোন ও টাকা নিয়ে যায়। 

সংবাদ সমম্মেলনে জানানো হয়, ১০ বছর আগে মজনু ঢাকায় আসে। কয়েক বছর আগে মজনুর স্ত্রী মারা যায়। এরপর থেকে নানা অপকর্মে জড়িয়ে পড়েন তিনি।

 

ঢাকা/মাকসুদ/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়