ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ল’রিপোর্টার্স ফোরাম কার্যালয়ে উঠলো বঙ্গবন্ধুর ছবি

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৪, ১২ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
 ল’রিপোর্টার্স ফোরাম কার্যালয়ে উঠলো বঙ্গবন্ধুর ছবি

আইন, বিচার ও মানবাধিকার বিষয়ক সাংবাদিকদের সংগঠন ল’রিপোর্টার্স ফোরামের (এলআরএএফ) কার্যালয়ে বঙ্গবন্ধুর ছবি টাঙ্গানো হয়েছে।

রোববার সুপ্রিম কোর্টের বার ভবনে গণপূর্তমন্ত্রী শ. ম. রেজাউল করিম ও অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম উপস্থিত থেকে এ ছবি উত্তোলন করেন।

অনুষ্ঠানে শ. ম. রেজাউল করিম বলেন, ‘আমি দৃঢ়ভাবে বলতে পারি, বাঙালিত্ব যতদিন থাকবে, বাঙালির স্বকীয়তা যতদিন থাকবে, ততদিন বাঙালির হৃদয়ে বঙ্গবন্ধু উজ্জ্বল ভাস্বর হয়ে থাকবেন।’

গোটা জাতির জন্য একটি গৌরবোজ্জ্বল অধ্যায় বাঙালির জাতির ইতিহাসে একজন মহামানবকে পাওয়া। সেই মহামানব জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

মন্ত্রী রেজাউল করিম বলেন, ‘আমরা এটা বলছিনা যে, আওয়ামী লীগ সরকার সব ভালো কাজ করছে, আমরা সব ঠিক করে ফেলেছি। এ কথা একবারও বলিনা। কিন্তু একটা কথা বলি, মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ প্রতিষ্ঠা করার জন্য দূর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ে তোলার জন্য প্রধানমন্ত্রী যে অদম্য ইচ্ছা ও সাহস দেখিয়েছেন, এটা বিশ্বের ইতিহাসে বিষ্ময়।’

সংগঠনের সাধারণ সম্পাদক নাজমুল আহসান রাজুর সঞ্চালনায় এবং সভাপতি ওয়াকিল আহমেদ হিরনের সভাপতিত্বে এসময় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট এএম আমিন উদ্দিনসহ সংগঠনের জ্যেষ্ঠ সদস্যরা বক্তব্য রাখেন।

 

ঢাকা/মেহেদী/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়