ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘কোনো খারাপ কাজে যুক্ত নয়’

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৬, ২৩ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘কোনো খারাপ কাজে যুক্ত নয়’

দুবাইতে জিসানের কোম্পানিতে কাজ করে মাজহারুল ইসলাম ওরফে শাকিল, কিন্তু কোনো খারাপ কাজের সাথে যুক্ত নয় বলে আদালতে সাংবাদিকদের জানিয়েছেন তিনি।

রোববার মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) মোর্শেদ আলম শাকিলকে আদালতে হাজির করে অস্ত্র আইনের মামলায় সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন।

ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনুর রহমানের আদালত এ আসামির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ড আবেদনে বলা হয়, গত শনিবার ভোর ৫টার দিকে র‌্যাব-২ মোহাম্মাদপুর থানাধীন বাসবাড়ী এলাকার ৮২৪ নম্বর হোল্ডিংয়ের শাহাবুদ্দিন কনফেকশনারীর সামনে বছিলা হতে ধানমন্ডি জিগাতলাগামী রাস্তায় চেকপোস্টে যানবাহন তল্লাশিকালে এক সিএনজির যাত্রী চেকপোস্টের সামনে থেকে সিএনজি থেকে নেমে পালানোর চেষ্টাকালে আটক হয়। এরপর সাক্ষীদের সামনে তার দেহ তল্লাশি করে তার পরিহিত ট্রাউজারের কোমরে পিছনে গোজা ম্যাগাজিন সংযুক্ত ৬ রাউন্ড গুলিসহ ২টি অবৈধ বিদেশি পিস্তল পাওয়া যায়। জিজ্ঞাসাবাদে এজাহারে উল্লেখিত তার নাম ঠিকানা প্রকাশ করেন।

তাকে জিজ্ঞাসাবাদে জানায়, সে দীর্ঘদিন ধরে শীর্ষ সন্ত্রাসী জিসানের পক্ষে সন্ত্রাস ও চাঁদাবাজি সংক্রান্ত অপরাধ সংঘঠিত করে আসছে। বাংলাদেশে তার সন্ত্রাসী কার্যক্রম নতুন করে প্রতিষ্ঠিত করার লক্ষ্যে ও আন্ডারওয়াল্ডের নেতৃত্ব দেওয়ার জন্য সে উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র হেফাজতে রেখেছিল। তাই তার সঙ্গে আর কে কে জড়িত আছে এবং তার আর কি উদ্দেশ্য ছিল তা জানার জন্য রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন।

আসামি পক্ষে অ্যাডভোকেট হায়দার আলী হাওলাদার রিমান্ড বাতিল পূর্বক জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ড শুনানিকালে এক প্রশ্নের জবাবে শাকিল সাংবাদিকদের জানায়, সে দুবাইতে জিসানের কোম্পানিতে কাজ করতো, এটা ঠিক। এক মাস আগে দেশে এসেছি। তবে আমি কোন খারাপ কাজে যুক্ত নয়।

 

ঢাকা/মামুন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়