ঢাকা, বৃহস্পতিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৮ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

অভিনেতা থেকে চোরের নেতা

জ্যেষ্ঠ প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-১০ ৬:০২:৪৫ পিএম     ||     আপডেট: ২০২০-০৪-১০ ১০:৫৪:০৭ পিএম

ঢাকায় সেন্ট্রাল রোডের ফ্ল্যাটে গ্রিল কেটে স্বর্ণালংকার, নগদ টাকা এবং ল্যাপটপ চুরির ঘটনার রহস্য উদঘাটন করেছে গোয়েন্দা পুলিশ।  মূলহোতা জিসানসহ এ ঘটনায় ৪ জনকে গ্রেপ্তারের পর তারা চুরির কথা স্বীকার করেছেন।

শুক্রবার (১০ এপ্রিল) দুপুরে ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শামসুল আরেফিন বলেন, ৯ এপ্রিল ধানমন্ডি, হাজারীবাগ এবং লালবাগ থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৪ জনকে গ্রেপ্তার করা হয়।

গোয়েন্দা পুলিশ জানায়, জিসান মূলত একজন অভিনয় শিল্পী।  কয়েকটি নাটক এবং টেলিফিল্মে সে অভিনয় করেছে।  তার অভিনিত শর্টফ্লিম, নাটক ও ভিডিও এর জন্য নিজস্ব একটি ইউটিউব চ্যানেল আছে।  যার নাম বয়াতি বাড়ি। তাকে গ্রেপ্তারের পর চুরির ঘটনায় সরাসরি জড়িত অপর দুই সহযোগী মো. আনোয়ার হোসেন এবং ভ্যানচালক আব্দুল আলীমের নাম জানালে তাদের গ্রেপ্তার করা হয়।  জিসানের বাসা থেকে চুরি হওয়া চেন, আংটিসহ কিছু স্বর্ণালংকার, নগদ ২০ হাজার টাকা এবং চুরি যাওয়া একটি ল্যাপটপ উদ্ধার করা হয়।  চুরি করা সোনা সে আজিমপুরের একজন এবং নারায়ণগঞ্জর একজনের কাছে বিক্রি করে বলে জানায়। পরে চোরাই স্বর্ণের ক্রেতা মো. লিখন শেখকে তার আজিমপুরের বাসা থেকে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গ, গত ৩১ মার্চ ভোরে কলাবাগান থানার সেন্ট্রাল রোডের একটি ফ্ল্যাট এ গ্রিল কেটে স্বর্ণালংকার, নগদ টাকা এবং ল্যাপটপ চুরি হয়।


মাকসুদ/সাইফ