ঢাকা, শুক্রবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৯ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

প্রকৌশলী হত্যা: ২ জনের দোষ স্বীকার, সহকর্মী রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৫-২১ ১১:২৪:৩১ পিএম     ||     আপডেট: ২০২০-০৫-২২ ৮:২৭:২৯ এএম

গাজীপুর সিটি কর্পোরেশনের (অঞ্চল-৭) নির্বাহী প্রকৌশলী দেলোয়ার হোসেন (৫০) হত্যা মামলার দোষ স্বীকার করে দুই আসামি আদালতে জবানবন্দি দিয়েছেন।

বৃহস্পতিবার (২১ মে) মামলার তদন্ত কর্মকর্তা তুরাগ থানার পরিদর্শক (অভিযান) শেখ মফিজুল ইসলাম আসামিদের আদালতে হাজির করেন।

প্রকৌশলী দেলোয়ার হোসেনকে বহনকারী সিটি কর্পোরেশনের গাড়ির চালক হাবিব ও কিলার শাহীন হাওলাদার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

একইসঙ্গে নিহত প্রকৌশলীর সহকর্মী সহকারী প্রকৌশলী সেলিম হোসেনের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। তাকে ১০ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করা হয়।

ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলাম আসামি হাবিবের ও মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনুর রহমান আসামি শাহিনের জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলাম আসামি সেলিম হোসেনের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে, মামলার সাক্ষী হিসেবে রিকশাচালক রফিকুল ইসলাম মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলামের আদালতে জবানবন্দি দিয়েছেন।

গত ১১ মে সকাল সাড়ে ৯টার দিকে মিরপুরের বাসা থেকে অফিসের উদ্দেশে বের হন প্রকৌশলী দেলোয়ার হোসেন। এরপর থেকে তার খোঁজ পাচ্ছিলেন না পরিবার। ওই দিন বেলা সাড়ে ৩টার দিকে উত্তরার ১৭ নম্বর সেক্টরের ৫ নম্বর ব্রিজের পশ্চিম দিকের জঙ্গল থেকে দেলোয়ার হোসেনের লাশ উদ্ধার করা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিল। এ ঘটনায় নিহতের স্ত্রী খোদেজা আক্তার তুরাগ থানায় হত্যা মামলা করেন।

 

ঢাকা/মামুন/বকুল