ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

প্রকৌশলী দেলোয়ার হত্যা: সহকর্মীর দোষ স্বীকার

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৫, ২৭ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
প্রকৌশলী দেলোয়ার হত্যা: সহকর্মীর দোষ স্বীকার

গাজীপুর সিটি করপোরেশনের (অঞ্চল-৭) নির্বাহী প্রকৌশলী দেলোয়ার হোসেন (৫০) হত্যা মামলায় সহকর্মী সহকারী প্রকৌশলী সেলিম হোসেন দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

বুধবার (২৭ মে) সেলিম হোসেনকে রিমান্ড শেষে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা তুরাগ থানার পরিদর্শক (অভিযান) শেখ মফিজুল ইসলাম। সেলিম হোসেন স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবনাবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনূর রহমান তার জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানো হয়েছে।

গত ২১ মে এ আসামির ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ওই দিন মামলাটিতে প্রকৌশলী দেলোয়ার হোসেনকে বহনকারী সিটি করপোরেশনের গাড়ির চালক হাবিব ও কিলার শাহীন হাওলাদার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। এরপর তাদের কারাগারে পাঠানো হয়। বর্তমানে তারা কারাগারেই আছেন।

গত ১১ মে সকাল সাড়ে ৯টার দিকে মিরপুরের বাসা থেকে অফিসের উদ্দেশে বের হন প্রকৌশলী দেলোয়ার হোসেন। এরপর থেকে তার খোঁজ পাচ্ছিল না পরিবার। ওই দিন বেলা সাড়ে ৩টার দিকে উত্তরার ১৭ নম্বর সেক্টরের ৫ নম্বর ব্রিজের পশ্চিম দিকের জঙ্গল থেকে দেলোয়ার হোসেনের লাশ উদ্ধার করা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিল। এ ঘটনায় নিহতের স্ত্রী খোদেজা আক্তার তুরাগ থানায় হত্যা মামলা করেন।


ঢাকা/মামুন/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়