ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

করোনায় আক্রান্ত ২৬ বিচারক, ৭১ কর্মচারী

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৯, ২৩ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
করোনায় আক্রান্ত ২৬ বিচারক, ৭১ কর্মচারী

সারাদেশের অধস্তন আদালতের ২৬ জন বিচারক, সুপ্রিম কোর্টের ২৬ কর্মচারী ও ৭১ জন কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার (২৩ জুন) সুপ্রিম কোর্টের স্পেশাল অফিসার মোহাম্মদ সাইফুর রহমান এই তথ্য জানান।

সুপ্রিম কোর্টের এই কর্মকর্তা বলেন, ‘ভার্চুয়াল পদ্ধতিতে আদালতে বিচারকাজ পরিচালনা ও দায়িত্ব পালনের সময় ২৩ জুন পর্যন্ত অধস্তন আদালতের ২৬ জন বিচারক, সুপ্রিম কোর্টের ২৬ জন কর্মচারী ও অধস্তন আদালতের ৭১ জন কর্মচারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।’

এর আগে ২০ জুন  সুপ্রিম কোর্ট প্রশাসন থেকে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছিল, সারাদেশের অধস্তন আদালতের ২০ জন বিচারক, সুপ্রিম কোর্টের ২৪ জন কর্মচারী ও অধস্ত আদালতের ৫৯ জন কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া করোনা উপসর্গ নিয়ে আইসোলেশনে আছেন আরও ৬ জন বিচারক।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২২ মে প্রথম নেত্রকোনার জেলা ও দায়রা জজ শাহজাহান কবির ও মুন্সীগঞ্জের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট করোনায় আক্রান্ত হন।  এতে আরও বলা হয়েছে, সুপ্রিম কোর্ট থেকে করোনা আক্রান্ত বিচারক ও কর্মচারীর চিকিৎসা বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট জেলার জেলা জজদের অনুরোধ করা হয়েছে। তাদের সঙ্গে সুপ্রিম কোর্ট থেকে সার্বক্ষণিক যোগাযোগ রাখা হচ্ছে। সময়মতো প্রধান বিচারপতিকে জানানোও হচ্ছে।



ঢাকা/মেহেদী/এনই

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়