ঢাকা     শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১১ ১৪২৭ ||  ০৮ সফর ১৪৪২

সাহেদের রিমান্ড চাইবে পুলিশ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২১, ১৫ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
সাহেদের রিমান্ড চাইবে পুলিশ

করোনার পরীক্ষায় প্রতারণার দায়ে গ্রেপ্তার রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিমের ১০ দিনের রিমান্ড চাইবে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ জুলাই) তাকে আদালতে হাজির করে অধিকতর তদন্তের জন্য এ রিমান্ড চাইবে তদন্ত সংস্থা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে বুধবার (১৫ জুলাই) রাতে মেট্রোপলিটন পুলিশের গণমাধ্যম শাখার উপকমিশনার (ডিসি) ওয়ালিদ হোসেন রাইজিংবিডিকে জানান, রিজেন্টের প্রতারণার মামলাটি ডিবি তদন্ত করছে।  বুধবার সন্ধ্যার আগেই সাহেদকে আমাদের হেফাজতে আনা হয়।  সাহেদ শারীরিকভাবে পুরোপুরি সুস্থ।  এই মামলার প্রধান আসামিও তিনি।  তার কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়ার জন্য ১০ দিনের রিমান্ড চাওয়া হবে।

এর আগে বুধবার সাহেদ করিম গ্রেপ্তার হওয়ার পরপরই উত্তরা পশ্চিম থানায় দায়ের করা মামলাটি অধিকতর তদন্তের জন্য ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

সাহেদকে বুধবার ভোরে সাতক্ষীরা সীমান্ত এলাকা থেকে গ্রেপ্তার করে র‌্যাব।  পরে হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়।  র‌্যাবের সদর দপ্তরে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে নিয়ে রাজধানীর উত্তরায় তার কার্যালয়ে অভিযান চালানো হয়।  সেখান থেকে স্বাস্থ‌্য পরীক্ষার জন‌্য তাকে ঢাকা মেডিক‌্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়।  এরপর সন্ধ‌্যা সোয়া ৬টা দিকে ঢামেক হাসপাতাল থেকে কড়া পাহারায় ডিবি কার্যালয়ে নেওয়া হয় সাহেদকে।

রাজধানীর উত্তরা ও মিরপুরে রিজেন্ট হাসপাতালে করোনা পরীক্ষার নামে প্রতারণার অভিযোগে মো. সাহেদসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা করা হয়।  শুরুতে মামলাটি তদন্ত করে উত্তরা পশ্চিম থানা পুলিশ। মঙ্গলবার (১৪ জুলাই) মামলার তদন্তভার গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হন্তান্তর করা হয়।


** ডিবি কার্যালয়ে সাহেদ
** উত্তরায় সাহেদের ব্যক্তিগত কার্যালয় ঘিরে রেখেছে র‍্যাব
**  রিজেন্ট হাসপাতালের মালিক সাহেদ গ্রেপ্তার
** হেলিকপ্টারে ঢাকায় আনা হলো রিজেন্ট সাহেদকে

 

 

 

ঢাকা/মাকসুদ/জেডআর

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়