RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৫ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১০ ১৪২৭ ||  ০৮ রবিউল আউয়াল ১৪৪২

মলদ্বার কেটে ফেলার অভিযোগে মামলা

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৬, ২৩ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মলদ্বার কেটে ফেলার অভিযোগে মামলা

রাজধানীর সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের এক ডাক্তারের বিরুদ্ধে মলদ্বার কেটে ফেলার অভিযোগে মামলা করেছেন এক ভুক্তভোগী।

বুধবার ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাইরুজ তাসনীমের আদালতে ঢাকা জেলার দোহার থানার খালপাড় বউ বাজারের বাসিন্দা শেখ বাবুল এ মামলা করেন। মামলার আসামি সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের সহযোগী অধ্যাপক ডা. আখতার আহমেদ শুভ।

আদালত শুনানি শেষে দোহার থানাকে আদালতে দাখিল করা বাদীর আরজিকে এজাহার হিসেবে গ্রহণের নির্দেশ দিয়েছেন। আইনজীবী মো. রজব হোসেন মামলা ও দোহার থানাকে এজাহার হিসেবে গ্রহণের নির্দেশের বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার অভিযোগে বলা হয়, মামলার বাদী বয়স্কভাতাপ্রাপ্ত একজন দরিদ্র মানুষ। তিনি গবাদিপশু লালন-পালন করে জীবিকা নির্বাহ করেন। পাইলসের সমস্যা নিয়ে তিনি ওই ডাক্তারের প্রাইভেট চেম্বার দোহার থানাধীর জয়পাড়া ক্লিনিকে যান। পরে অপারেশনের মাধ্যমে পাইলস ভালো করে দিবেন বলে আশ্বস্ত করেন। গত ২৬ জুলাই জয়পাড়া ক্লিনিকে বাদীর অপারেশন হয়।

অপারেশনের কয়েকদিন পর থেকে অপারেশনের স্থান দিয়ে রক্ত ও মল বের হয়। পরে এ সমস্যা নিয়ে বাদী গত ২৮ আগস্ট রাজধানীর মিডফোর্ট হাসপাতালে ভর্তি হন। সেখানের চিকিৎসক জানায়, ‘তার ভুল চিকিৎসা হয়েছে। পাইলসের অপারেশন করতে গিয়ে মলদ্বার কাটা হয়েছে।’

অভিযোগে বলা হয়, পরবর্তীতে বাদী আসামির সঙ্গে যোগাযোগ করে ভুল চিকিৎসার কথা জানালে ওই ডাক্তার বিষয়টি এড়িয়ে যান।



ঢাকা/মামুন খান/জেনিস/সাইফ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়