ঢাকা     শুক্রবার   ২৫ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১০ ১৪২৭ ||  ০৭ সফর ১৪৪২

সাংবাদিককে হত্যার চেষ্টা : স্ত্রীসহ তিনজনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৩, ১২ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাংবাদিককে হত্যার চেষ্টা : স্ত্রীসহ তিনজনের বিরুদ্ধে মামলা

সাংবাদিককে হত্যার চেষ্টা ও চুরির অভিযোগে ভুক্তভোগীর স্ত্রী তনু হালদারসহ তিনজনের বিরুদ্ধে ঢাকার আদালতে মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার ঢাকার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজীব হাসানের আদালতে মামলাটি দায়ের করেন সাভার উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও ৭১ টেলিভিশনের সাভার প্রতিবেদক মিঠুন সরকার।

বাদীর জবানবন্দি গ্রহণ করে মামলার অভিযোগের বিষয়ে তদন্ত করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) ১০ ডিসেম্বর প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন বিচারক।

মামলার অপর আসামিরা হলেন- প্রথম আলোর সাভার প্রতিবেদক অরূপ রায় ও সাভারের বাসিন্দা পলাশ সিকদার।

মামলায় অভিযোগ করা হয়, গত ২৫ শে সেপ্টেম্বর রাতে মামলার বাদী কাজ শেষে বাড়িতে ফিরে তার স্ত্রীকে পরকিয়া প্রেমিকের সঙ্গে আপত্তিকর অবস্থায় হাতেনাতে ধরে ফেলেন। এর জেরে আসামিরা বাদীকে মারধর করেন।

আরো বলা হয়, গত ৮ নভেম্বর পরকিয়া প্রেমিকের সহযোগীরা বাদীকে সাভার ধানাধীন ভাটপাড়ায় নিজের বসতভিটায় হত্যার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে পাসপোর্ট, ল্যাপটপ, ২৫ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ২ লাখ টাকা চুরি করে নিয়ে যায়।

মামলার বাদী মিঠুন সরকার বলেন, আসামিরা তাকে হত্যার হুমকি দিয়েছে। স্ত্রীর পরকিয়া প্রেমিকের সহযোগী মামলার আসামি অরূপ রায় প্রথম আলো পত্রিকার সাংবাদিক হওয়ায় থানায় মামলা না নিয়ে আদালতে মামলা করতে পরামর্শ দেয়া হয়। তাই তিনি আদালতে মামলা দয়ের করেছেন।


ঢাকা/মামুন খান/রফিক

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়