ঢাকা     মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২৭ ১৪২৭ ||  ২১ জ্বিলহজ্জ ১৪৪১

সাইফুল হত্যা: একজনের দোষ স্বীকার, স্বামী-স্ত্রী রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৪, ১৩ জুলাই ২০২০  
সাইফুল হত্যা: একজনের দোষ স্বীকার, স্বামী-স্ত্রী রিমান্ডে

রাজধানীর ভাটারায় ব্যবসায়ী সাইফুল ইসলাম হত্যা মামলায় আব্দুর রাকিব চৌধুরী (২২) নামের এক আসামি আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে। আপেল আহমেদ (২৭) ও তার স্ত্রী মোছা. শান্তা ইসলাম ওরফে আলভীর চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (১৩ জুলাই) পুলিশ তিন আসামিকে আদালতে হাজির করে। রাকিবের স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড এবং অপর দুই আসামির ১০ দিন করে রিমান্ড চেয়ে আবেদন করে পুলিশ।

ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলাম আসামি রাকিবের জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানো হয়। একই আদালত অপর দুই আসামির চার দিনের রিমান্ডের আদেশ দেন।

রোববার (১২ জুলাই) বিকেলে ভাটারা থানার বাঁশতলা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ‌্য অনুযায়ী হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু জব্দ করা হয়।

জানা যায়, গত ২৪ জুন সাইফুল ইসলামের স্ত্রী মিনারা পারভীন তার স্বামী নিখোঁজ হওয়ার বিষয়ে হাজারীবাগ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। তিনি জিডিতে উল্লেখ করেন, তার স্বামী দুপুর অনুমানিক ২টার দিকে ব‌্যক্তিগত গাড়ি নিয়ে বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেননি। ২৬ জুন ভাটারা থানা পুলিশ মাদানী এভিনিউ থেকে পরিত্যক্ত অবস্থায় গাড়িটি উদ্ধার করে। গাড়ি উদ্ধারের পরদিন ভাটারা থানার সাঈদ নগর পূর্ব পাড়া মসজিদ গলির আনোয়ার হোসেনের বাসার দ্বিতীয় তলা থেকে সাইফুল ইসলামের অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় ২৮ জুন আপেলকে আসামি করে ভাটারা থানায় মামলা দায়ের করেন সাইফুলের স্ত্রী দীনারা পারভীন।

 

 

ঢাকা/মামুন/রফিক

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়