ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

করোনার ভুয়া রিপোর্ট: রিজেন্টের এমডির জামিন নামঞ্জুর

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৪, ৬ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
করোনার ভুয়া রিপোর্ট: রিজেন্টের এমডির জামিন নামঞ্জুর

মিজানুর রহমান (ফাইল ছবি)

মেট্রোরেলের শ্রমিকদের করোনার ভুয়া নেগেটিভ রিপোর্ট দেওয়ার মামলায় রিজেন্ট হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মিজানুর রহমানের জামিন নামঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (০৬ আগস্ট) ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভূঁইয়ার আদালতে মিজানুর রহমানের জামিন আবেদন করেন তার আইনজীবী।  রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিনের আবেদন নামঞ্জুর করেন।

গত ২৪ জুলাই রাতে গোপালগঞ্জের একটি বাসা থেকে মিজানুর রহমানকে গ্রেপ্তার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ। পরদিন আদালত তার ১০ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়। রিমান্ড শেষে বুধবার (০৫ আগস্ট) মিজানুর রহমান দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি দেন। এরপর তাকে কারাগারে পাঠানো হয়েছে।

 
মেট্রোরেল প্রকল্পে কর্মরত ৭৬ জন কর্মীকে করোনার ভুয়া রিপোর্ট দেওয়ার অভিযোগে গত ২০ জুলাই দিনগত রাতে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. শাহেদ করিমসহ হাসপাতালের কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। 

মেট্রোরেলের একটি সাব-কন্ডাক্টর প্রতিষ্ঠানের পক্ষে রেজাউল করীম বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলার অভিযোগে বলা হয়, মেট্রোরেলে কর্মরত ৭৬ জন কর্মীর করোনা পরীক্ষা করা হয় রিজেন্ট হাসপাতালে। এজন্য পরীক্ষা প্রতি সাড়ে তিন হাজার করে টাকা নেওয়া হয়।  কিন্তু টেস্ট না করেই ভুয়া রিপোর্ট দেওয়ায় কর্মীদের মধ্যে করোনা সংক্রমণ বেড়েছে।

ঢাকা/মামুন/জেডআর

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়