ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ডিআইজি মিজান-দুদকের বাছিরের মামলায় সাক্ষ্য হয়নি

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৭, ১২ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
ডিআইজি মিজান-দুদকের বাছিরের মামলায় সাক্ষ্য হয়নি

মিজানুর রহমান ও এনামুল বাছির (ফাইল ছবি)

ঘুষ কেলেঙ্কারির মামলায় বরখাস্ত হওয়া উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমান ও দুদক পরিচালক এনামুল বাছিরের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ হয়নি।

বুধবার (১২ আগস্ট) মামলাটি সাক্ষ্যগ্রহণের জন্য ধার্য ছিল। এদিন মিজানুর রহমান ও এনামুল বাছিরকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়।  কিন্তু মামলার বাদী দুদকের পরিচালক শেখ মো. ফানাফিল্লাহ অসুস্থ থাকায় আদালতে হাজির হতে পারেননি।  এজন্য দুদকের পক্ষে সময় আবেদন করা হয়।

ঢাকার বিশেষ জজ আদালত-৪ বিচারক শেখ নাজমুল আলম সময় আবেদন মঞ্জুর করে সাক্ষ্যগ্রহণের পরবর্তী তারিখ ১৯ আগস্ট (বুধবার) ধার্য করেন।

৪০ লাখ টাকার ঘুষ কেলেঙ্কারির অভিযোগে ২০১৯ সালের ১৬ জুলাই দুদকের ঢাকা সমন্বিত জেলা কার্যালয়-১ এ দুদকের পরিচালক শেখ মো. ফানাফিল্লাহ বাদী হয়ে এ মামলা করেছিলেন। 

গত ১৯ জানুয়ারি ডিআইজি মিহান ও এনামুল বাছিরের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন শেখ মো. ফানাফিল্লাহ।  ৯ ফেব্রুয়ারি আসামিদের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ করেন ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ কেএম ইমরুল কায়েশ।  এরপর আদালত চার্জগঠনের তারিখ ধার্য করে মামলাটি ঢাকার বিশেষ জজ আদালত-৪ এর বদলির আদেশ দেন।  গত ১৮ মার্চ আসামিদের অব্যাহতির আবেদন নাকচ করে চার্জগঠন করেন আদালত।

ঢাকা/মামুন/জেডআর

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়