RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৫ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১০ ১৪২৭ ||  ০৮ রবিউল আউয়াল ১৪৪২

ব্যারিস্টার আসিফের স্ত্রী-শ্বশুরসহ ৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০০, ১৭ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ২০:৩০, ১৭ সেপ্টেম্বর ২০২০
ব্যারিস্টার আসিফের স্ত্রী-শ্বশুরসহ ৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা

রাজধানীর কাঁঠালবাগানে একটি ভবনের ৯তলার বারান্দা থেকে পড়ে সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার আসিফ ইমতিয়াজ খান জিসাদের মৃত্যুর ঘটনায় তার স্ত্রী সাবরিনা শহীদ নিশিতাসহ চারজনের বিরুদ্ধে আদালতে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদবীর ইয়াছির আহসান চৌধুরীর আদালতে মামলাটি দায়ের করেন আসিফের বাবা শহিদুল ইসলাম খান। 

আদালত বাদীর জবানবন্দি গ্রহণ শেষে কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) অভিযোগটি নিয়মিত মামলা হিসেবে নেওয়ার নির্দেশ দেন।

মামলার অপর আসামিরা হলেন- আসিফ ইমতিয়াজের শ্বশুর এ এস এম শহিদুল্লাহ মজুমদার, শাশুড়ি রাশেদা শহীদ ও শ্যালক সায়মান শহীদ নিশাত।

বাদীপক্ষে ঢাকা আইনজীবী সমিতির সভাপতি মো. ইকবাল হোসেন ও সাবেক সভাপতি কাজী নজিবুল্লাহ হিরু শুনানি করেন।

জানা যায়, আসিফ ইমতিয়াজ খান কাঁঠালবাগান ফ্রি স্কুল স্ট্রিটে শ্বশুরবাড়িতে থাকতেন। গত ১১ সেপ্টেম্বর সকালে স্বামী-স্ত্রীর মধ্যে কথা-কাটাকাটির একপর্যায়ে বাসা থেকে বের হয়ে ছাদে বেশ কিছু সময় অবস্থান করেন আসিফ। এরপর বাসার নিচে রক্তাক্ত অবস্থায় তাকে পাওয়া যায়। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে স্কয়ার হাসপাতাল, পরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা/মামুন/জেডআর

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়