ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মুক্তিপণ না পেয়ে কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ 

সাভার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:১২, ২৩ সেপ্টেম্বর ২০২০  
মুক্তিপণ না পেয়ে কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ 

আশুলিয়ায় মুক্তিপণ না পেয়ে সবুজ মিয়া নামে এক কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। তার সঙ্গে থাকা জাহিদুল ইসলাম নামে আরেক কিশোরকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুরে আশুলিয়ার মোজারমেইল এলাকার মহাসড়কের পাশ থেকে নিহতের মরদেহটি উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ।

নিহত সবুজ মিয়া লালমনিরহাট জেলার সদর থানার কাজী কলোনি গ্রামের মিছির আলীর ছেলে। সে স্থানীয় একটি মাদ্রাসার ৫ম শ্রেণির শিক্ষার্থী। আহত অপর কিশোর জাহিদুল ইসলামও একই গ্রামের বাসিন্দা।

থানা পুলিশ জানায়, নিহত সবুজ ও জাহিদুল গ্রামের বাড়ি থেকে রাগ করে সোমবার (২১ সেপ্টেম্বর) রাতে আশুলিয়ায় সবুজের বোনের বাড়ির উদ্দেশে আসে। কিন্তু বাসা খুঁজে না পেয়ে তারা আশুলিয়ার মোজারমেইল বাসস্ট্যান্ডে অপেক্ষা করতে থাকে। পরে রাতে কয়েকজন যুবক তাদের থাকার ব্যবস্থা করে দেয়ার কথা বলে নির্জন স্থানে নিয়ে মারধর করে এবং পরিবারের সদস্যদের কাছে ফোন করে বিশ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। যুবকদের মারধরে সবুজ গুরুতর অসুস্থ হয়ে পড়লে মঙ্গলবার দুপুরে তাদের দুইজনকে একটি ভ্যানে করে হাসপাতালের উদ্দেশ্যে পাঠিয়ে দেয়া হয়। কিন্তু রাস্তায় সবুজ মারা গেলে ওই ভ্যানচালক গাড়িসহ তাদেরকে রেখে পালিয়ে যায়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ সামিউল ইসলাম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া নিহত ও আহতের পরিবারকে খবর দেয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে হত্যা মামলা দায়ের করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাব্বির/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়