RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৮ ১৪২৭ ||  ০৬ রবিউল আউয়াল ১৪৪২

স্পা সেন্টারে অভিযান: রিমান্ড শেষে মালিক-ব‌্যবস্থাপক কারাগারে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৬, ২৫ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৮:১৮, ২৫ সেপ্টেম্বর ২০২০
স্পা সেন্টারে অভিযান: রিমান্ড শেষে মালিক-ব‌্যবস্থাপক কারাগারে

রাজধানীর গুলশানে হিজামা থেরাপি সেন্টার অ্যান্ড বডি ম্যাসেজে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা প্রতিষ্ঠানটির মালিক ও ব‌্যবস্থাপককে রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মিল্লাত হোসেন শুনানি শেষে জামিন আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

কারাগারে নেওয়া আসামিরা হলেন—হিজামা থেরাপি সেন্টার অ্যান্ড বডি ম্যাসেজের মালিক রাজিয়া খাতুন ওরফে ফারিয়া এবং ব‌্যবস্থাপক ইমরান খান।

মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) মশিউর রহমান এক দিনের রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। আসামিপক্ষের আইনজীবী জামিন চেয়ে আবেদন করেন। রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করে। উভয় পক্ষের শুনানি শেষে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ২৩ সেপ্টেম্বর ফারিয়া ও ইমরানের এক দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। ওই দিন অভিযানে গ্রেপ্তার করা অপর ৮ আসামিকে কারাগারে পাঠানো হয়।

গুলশান থানাধীন নাভানা টাওয়ারে হিজামা থেরাপি সেন্টার অ্যান্ড বডি ম্যাসেজে দেশের বিভিন্ন স্থান থেকে নারীদের এনে দেহ ব্যবসা করা হতো। ২২ সেপ্টেম্বর রাত পৌনে ৯টার দিকে সেখানে অভিযান চালায় পুলিশ।

এ ঘটনায় ২৩ সেপ্টেম্বর গুলশান থানার এসআই মশিউর রহমান ১০ জনকে আসামি করে মামলা দায়ের করেন। আসামিরা হলেন—রাজিয়া খাতুন ওরফে ফারিয়া, ইমরান খান, মো. আল আমিন, রাকিবুল হাসান, আল আমিন, মুহিদ আলী মিঠু, হোসনে আরা খাতুন, লিলি, গীতি দেউরী ও জয়া চাম্বু।

ঢাকা/মামুন/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়