RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২১ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৬ ১৪২৭ ||  ০৪ রবিউল আউয়াল ১৪৪২

নীলা হত্যা: মিজানুরের সহযোগী সেলিম কারাগারে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৬, ২৬ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৮:০২, ২৬ সেপ্টেম্বর ২০২০
নীলা হত্যা: মিজানুরের সহযোগী সেলিম কারাগারে

সেলিম পহলান

সাভারে স্কুলছাত্রী নীলা রায়কে ছুরিকাঘাতে হত্যার মামলায় প্রধান আসামি মিজানুর রহমানের সহযোগী সেলিম পহলানকে রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।

শনিবার (২৬ সেপ্টেম্বর) ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজীব হাসান শুনানি শেষে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা সাভার থানার এসআই নির্মল চন্দ্র ঘোষ সেলিমকে দুই দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন।

আসামির পক্ষে তার আইনজীবী জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষে সংশ্লিষ্ট আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আনোয়ারুল কবীর বাবুল জামিন আবেদনের বিরোধিতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত জামিনের আবেদন নামঞ্জুর তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

২২ সেপ্টেম্বর দিবাগত রাত আড়াইটার দিকে মানিকগঞ্জের আরিচাঘাট এলাকা থেকে সেলিম পহলানকে গ্রেপ্তার করে পুলিশ। পরের দিন আদালত তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে, আজ মিজানুর রহমানের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার রাত ১০টার দিকে রাজফুলবাড়িয়া কর্নেল ব্রিকস ফিল্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

শুক্রবার এ মামলায় মিজানুরের বাবা আব্দুর রহমান ও মা নাজমুন নাহার সিদ্দিকার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

প্রসঙ্গত, গত ২০ সেপ্টেম্বর রাতে হাসপাতাল থেকে ফেরার পথে নীলা রায় ও তার ভাই অলক রায়ের পথ রোধ করে মিজানুর রহমান। পরে ভাইয়ের কাছ থেকে নীলাকে ছিনিয়ে নিয়ে নিকটস্থ নিজেদের পরিত্যক্ত বাড়ির একটি কক্ষে ছুরিকাঘাত করে পালিয়ে যায় মিজানুর। সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক নীলাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নীলার বাবা নারায়ণ রায় ২১ সেপ্টেম্বর মিজানুর রহমান, তার বাবা আব্দুর রহমান ও মা নাজমুন নাহার সিদ্দিকাসহ অজ্ঞাতদের বিরুদ্ধে সাভার থানায় হত্যা মামলা দায়ের করেন।

ঢাকা/মামুন/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়