RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ৩০ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৫ ১৪২৭ ||  ১২ রবিউল আউয়াল ১৪৪২

স্কুল ছাত্রী নীলা হত্যা: রিমান্ড শেষে মিজানের বাবা-মা কারাগারে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৭, ২৮ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৮:২১, ২৮ সেপ্টেম্বর ২০২০
স্কুল ছাত্রী নীলা হত্যা: রিমান্ড শেষে মিজানের বাবা-মা কারাগারে

সাভারে নীলা রায় নামে দশম শ্রেণির এক শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা মামলার প্রধান আসামি মিজানুরের বাবা আব্দুর রহমান ও মা নাজমুন নাহার সিদ্দিকাকে রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।

দুই দিনের রিমান্ড শেষে রোববার মামলার তদন্ত কর্মকর্তা সাভার থানার এসআই নির্মল চন্দ্র ঘোষ আসামিদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোছা. কামরুন্নাহার তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকার সিজেএম আদালতের কোর্ট ইন্সপেক্টর মেজবা উদ্দিন আহাম্মেদ এ তথ্য জানান।

গত ২৫ সেপ্টেম্বর আসামিদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

গত ২৬ সেপ্টেম্বর মামলার প্রধান আসামি মিজানুর রহমান চৌধুরীর সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

আর গত ২৩ সেপ্টেম্বর মিজানুরের সহযোগী সেলিম পহলানের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে ২৬ সেপ্টেম্বর তাকে কারাগারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, গত ২০ সেপ্টেম্বর রাতে হাসপাতাল থেকে ফেরার পথে নীলা রায় ও তার ভাই অলক রায়ের পথরোধ করে বখাটে মিজানুর রহমান। পরে তার ভাইয়ের কাছ থেকে নীলাকে জোর করে ছিনিয়ে নিয়ে গিয়ে নিকটস্থ তার নিজ পরিত্যক্ত বাড়ির একটি কক্ষে ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে রাতে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নীলাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নীলার বাবা নারায়ণ রায় ২১ সেপ্টেম্বর মিজানুর রহমান, তার বাবা আব্দুর রহমান ও মা নাজমুন নাহার সিদ্দিকাসহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে সাভার থানায় হত্যা মামলা দায়ের করেন।

ঢাকা/মামুন/সাজেদ 

সর্বশেষ

পাঠকপ্রিয়