RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০১ নভেম্বর ২০২০ ||  কার্তিক ১৭ ১৪২৭ ||  ১৪ রবিউল আউয়াল ১৪৪২

চেক ডিজঅনার: প্যারাডাইসের চেয়ারম্যান-এমডির নামে গ্রেপ্তারি পরোয়ানা

রাইজিংবিডি ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৬, ৩০ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৯:১৭, ৩০ সেপ্টেম্বর ২০২০
চেক ডিজঅনার: প্যারাডাইসের চেয়ারম্যান-এমডির নামে গ্রেপ্তারি পরোয়ানা

প্যারাডাইস গ্রুপের চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন (ফাইল ফটো)

এবি ব‌্যাংকের দায়ের করা চেক ডিজঅনারের মামলায় প্যারাডাইস গ্রুপের চেয়ারম্যান, ব‌্যবস্থাপনা পরিচালক (এমডি) এবং তিন পরিচালকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) প্যারাডাইস গ্রুপের চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন, তার স্ত্রী মাহবুবা মোশাররফ, ব্যবস্থাপনা পরিচালক মজিবর রহমান, পরিচালক মনিয়ার হোসের ও মোবারক হোসেনের নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়।

মঙ্গলবার রাতে রাজধানীর গুলশান থানার এসআই ফেরদৌস এবং এসআই ফারুক প্যারাডাইস গ্রুপের চেয়ারম্যানের বাসায় গ্রেপ্তার অভিযানে গিয়ে জানতে পারেন, তিনি পরিবারসহ কানাডায় পালিয়ে গেছেন। এছাড়া, প্যারাডাইস গ্রুপের এমডি করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে তার বাসার কর্মচারী জানিয়েছেন।

গত ৩১ আগস্ট পর্যন্ত এবি ব্যাংকে প্যারাডাইস স্পিনিং মিলের নামে খেলাপি ঋণের স্থিতি দাঁড়িয়েছে ১২৩ কোটি ৬৭ লাখ টাকা। একই সময়ে প্যারাডাইস ক‌্যাবলসের খেলাপি ঋণের স্থিতি দাঁড়িয়েছে ৭৫ কোটি ২০ লাখ টাকা।

এ টাকা আদায়ে গত ২৫ জুন এবং ২৩ জুলাই দুটি নিলামের আয়োজন করে এবি ব্যাংক।

একই সঙ্গে টাকা আদায়ে গত ২১ জুন নেগোশিয়েবল ইন্সট্রুমেন্টের আওতায় চেক ডিজঅনারের ফৌজদারি মামলা করে এবি ব্যাংক। ওই মামলায় প্যারাডাইস গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকসহ তিন পরিচালকের নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত।

ঢাকা/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়