ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

গৃহপরিচারিকাকে ধর্ষণ: ছাত্রলীগ নেতাসহ দুজন রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৪, ১ অক্টোবর ২০২০  
গৃহপরিচারিকাকে ধর্ষণ: ছাত্রলীগ নেতাসহ দুজন রিমান্ডে

গৃহপরিচারিকাকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি সবুজ আল সাহবার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। তার সহযোগী বিবি ফাতেমা ঝুমুরের তিন দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

বৃহস্পতিবার (১ অক্টোবর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মন্ডলের আদালত শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন।

আসামিদের আদালতে হাজির করে প্রত্যেকের সাত দিন করে রিমান্ড চেয়ে আবেদন করে পুলিশ। আসামিপক্ষের আইনজীবী জামিন প্রার্থনা করে। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়। উভয় পক্ষের শুনানি শেষে জামিন আবেদন নাকচ করে রিমান্ডের আদেশ দেন আদালত।

অভিযোগ পাওয়া গেছে, ২৮ সেপ্টেম্বর দুপুরে ডাক্তার দেখানোর কথা বলে তরুণী গৃহপরিচারিকাকে সঙ্গে নিয়ে বের হয় ফাতেমা। ওই তরুণীকে সবুজের বাসায় নিয়ে যায় সে। রাতে কৌশলে তাকে সবুজের কক্ষে পাঠায় এবং তার সঙ্গে শারীরিক সম্পর্ক করতে বলে ফাতেমা। তরুণী এতে রাজি না হলে বাইরে থেকে দরজা বন্ধ করে দেয় ফাতেমা। সবুজ তাকে ধর্ষণ করে। ফাতেমা ভিকটিমকে সকালে ১০ হাজার টাকা দেওয়ার কথা বলে রাতে ওই বাসাতেই ঘুমিয়ে পড়ে। ৩০ সেপ্টেম্বর তারা বাসায় চলে যায়। পরে তরুণী বিষয়টি তার স্বজনদের জানান। ১ অক্টোবর সকালে সবুজ ও ফাতেমার বিরুদ্ধে মামলা করেন ওই তরুণী। মামলা দায়েরের পরেই তাদের গ্রেপ্তার করা হয়।

ঢাকা/মামুন/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়