ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সন্তানদের ছুরিকাঘাতে ব‌্যবসায়ী নিহত

মেডিক‌্যাল প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৬, ১৩ অক্টোবর ২০২০  
সন্তানদের ছুরিকাঘাতে ব‌্যবসায়ী নিহত

রাজধানীর দক্ষিণ বসিলায় সন্তানদের ছুরিকাঘাতে লাল মিয়া (৪৫) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুর ২টার দিকে লাল মিয়াকে তার বাসায় ছুরিকাঘাত করা হয়। ঢাকা মেডিক‌্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে বিকেল সাড়ে ৩টার দিকে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

নিহতের ভাই শহর আলী জানান, লাল মিয়া দক্ষিণ বসিলায় নিজ ভবনের দোতলায় থাকতেন। তার তিন ছেলে একই ভবনের তিন তলায় থাকেন। পারিবারিক কলহের জের ধরে ৭-৮ মাস আগে স্ত্রী আরজুদা বেগমকে তালাক দেন লাল মিয়া। আরজুদা বেগমও ওই ভবনের তিন তলায় ছেলেদের সঙ্গে থাকেন। 

শহর আলী আরও জানান, তিন ছেলে মায়ের পক্ষে ছিল। লাল মিয়ার সঙ্গে সব সময় ছেলে ও সাবেক স্ত্রীর ঝগড়া হতো। আজ দুপুরে ছেলেরা লাল মিয়ার ঘরে ঢুকে তার বুকে ও পেটে ছুরিকাঘাত করেন। এতে আরজুদা বেগমও সহযোগিতা করেন। রক্তাক্ত অবস্থায় বাসায় পড়ে থাকতে দেখে লাল মিয়াকে উদ্ধার করে প্রথমে শিকদার মেডিক‌্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। শারীরিক অবস্হার অবনতি হলে তাকে ঢামেক হাসপাতালে স্থানান্তর করা হয়। এ হাসপাতালের চিকিৎসক লাল মিয়াকে মৃত ঘোষণা করেছেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানিয়েছেন, লাল মিয়ার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

ঢাকা/বুলবুল/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়