ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

দুই শিক্ষার্থীকে ধর্ষণের মামলায় ম্যাজিস্ট্রেটের সাক্ষ্য

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৩, ১৪ অক্টোবর ২০২০  
দুই শিক্ষার্থীকে ধর্ষণের মামলায় ম্যাজিস্ট্রেটের সাক্ষ্য

রাজধানীর বনানীর রেইনট্রি হোটেলে দুই শিক্ষার্থীকে ধর্ষণের মামলায় সাক্ষ্য দিয়েছেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান।

বুধবার (১৪ অক্টোবর) ঢাকার ৭ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক বেগম কামরুন্নাহারের আদালতে সাক্ষ্য দেন তিনি। তার সাক্ষ্য গ্রহণ শেষে আদালত আগামী ১৮ নভেম্বর পরবর্তী সাক্ষ্য গ্রহণের তারিখ নির্ধারণ করেন। এ নিয়ে মামলাটিতে ১৫ জনের সাক্ষ্য গ্রহণ শেষ হলো।

ম‌্যাজিস্ট্রেটর সাক্ষ্য গ্রহণকালে জামিনে থাকা আসামি আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদ, তার বন্ধু সাদমান সাকিফ, দেহরক্ষী রহমত আলী ও গাড়িচালক বিল্লাল হোসেন আদালতে হাজির হন। এছাড়া, সাফাতের বন্ধু নাঈম আশরাফ ওরফে এইচএম হালিমকে কারাগার থেকে ট্রাইব্যুনালে হাজির করা হয়।

২০১৭ সালের ২৮ মার্চ জন্মদিনের অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়ে অস্ত্রের মুখে ঢাকার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ওই দুই ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৬ মে বনানী থানায় পাঁচজনের বিরুদ্ধে একটি মামলা করা হয়।

ওই বছরের ৭ জুন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের উইমেন সাপোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশন ডিভিশনের (ভিকটিম সাপোর্ট সেন্টার) পরিদর্শক ইসমত আরা এমি আদালতে আসামিদের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন।

ঢাকা/মামুন/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়