ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আওয়ামী লীগ নেতা মনিরের জামিন নামঞ্জুর

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১০, ১১ নভেম্বর ২০২০  
আওয়ামী লীগ নেতা মনিরের জামিন নামঞ্জুর

আদাবর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মনিরুজ্জামান ওরফে মনিরের মাদক মামলায় জামিনের আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

বুধবার (১১ নভেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মন্ডল জামিন নামঞ্জুরের আদেশ দেন।

গত ৬ নভেম্বর মনিরের অস্ত্র আইনের মামলায় তিন দিন ও মাদক মামলায় এক দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে মঙ্গলবার মনিরকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার ইন্সপেক্টর (নিরস্ত্র) দুলাল হোসেন।

মনিরের পক্ষে আইনজীবী শহিদুল ইসলাম মাদক মামলায় জামিন আবেদন করেন। আদালত আসামিকে কারাগারে পাঠিয়ে জামিন শুনানির জন্য বুধবার দিন ধার্য করে দেন। কিন্তু এদিন আইনজীবী জামিন শুনানি করেননি। শুনানি না করায় আদালত জামিন নামঞ্জুরের আদেশ দেন।

গত ৫ নভেম্বর সন্ধ্যায় মোহাম্মদপুরের পিসিকালচার হাউজিং সোসাইটির বাসায় অভিযান চালিয়ে অস্ত্র ও ইয়াবাসহ মনিরুজ্জামান ওরফে মনিরকে গ্রেপ্তার করে র‌্যাব-২।

র‌্যাব জানায়, ক্যাসিনোবিরোধী অভিযান শুরু হলে সপরিবারে দেশের বাইরে পালিয়ে যান মনির। পরিস্থিতি স্বাভাবিক হয়ে এলে গত কোরবানির ঈদের সময় দেশে ফেরেন তিনি। এরপর ঢাকা উদ্যান, নবীনগর হাউজিং ও চন্দ্রিমা উদ্যানে দখল বাণিজ্য শুরু করেন। মনিরের বিরুদ্ধে দখল, সন্ত্রাসী কর্মকাণ্ডসহ বিভিন্ন অভিযোগে প্রায় ৭০টি মামলা রয়েছে।  শুধুমাত্র মোহাম্মদপুর থানা ও আদালতে চাঁদাবাজি, জবরদখল, মাদক, অস্ত্র, নারী নির্যাতন, চুরিসহ বিভিন্ন কর্মকাণ্ডের অভিযোগে অর্ধশতাধিক মামলা ও জিডি রয়েছে।

মামুন/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়