ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে প্রতারণা, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৫, ১৭ নভেম্বর ২০২০  
সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে প্রতারণা, গ্রেপ্তার ২

বাংলাদেশ সেনাবাহিনীতে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে প্রতারণার অভিযোগে দায়ের করা মামলায় রাজধানীর বাগবাড়ির বারোআনি পাড়া থেকে দুজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (১৭ নভেম্বর) দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ‌্যান্ড পাবলিক রিলেশন বিভাগের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

মো. ইউনুছার রহমান (৪০) ও মো. নাসির (৪০) নামের ওই দুজনকে গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে একটি ভুয়া নিয়োগপত্র, চারটি ভুয়া নিয়োগপত্রের ফটোকপি, লেফেটেন‌্যান্ট কর্নেল পদমর্যাদার কর্মকর্তার নামে বানানো সিল ও ২০টি সার্টিফিকেট জব্দ করা হয়।

ডিএমপির বিজ্ঞপ্তিতে জানানো হয়, ইউনুছার রহমান (৪০) ও মো. নাসির (৪০) সেনাবাহিনীতে চাকরি দেওয়ার প্রলোভন ও ভুয়া নিয়োগপত্র দেখিয়ে জনৈক হাছিবুল রহমানের কাছ থেকে ৫ লাখ টাকা আত্মসাৎ করেন। এ ঘটনায় মোহাম্মদপুর থানায় গত ১৬ নভেম্বর একটি মামলা হয়। মামলার তদন্তভার গ্রহণ করে বাদীর দেওয়া তথ্য ও তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযুক্তদের অবস্থান শনাক্ত করা হয়। সোমবার রাতে দারুস সালাম থানাধীন বাগবাড়ির বারোআনি পাড়ায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে ডিবির মোহাম্মদপুর জোনাল টিম।

ওই দুই ব‌্যক্তি প্রাথমিক জিজ্ঞাসাবাদে সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে টাকা হাতিয়ে নেওয়ার কথা স্বীকার করেছেন।

ঢাকা/সাইফুল/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়