ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

উচ্চ শিক্ষার স্বপ্ন পূরণ হলো না মুন্নার

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৭, ১৮ নভেম্বর ২০২০  
উচ্চ শিক্ষার স্বপ্ন পূরণ হলো না মুন্নার

উচ্চ শিক্ষা নিতে নড়াইল থেকে ঢাকায় এসেছিলেন মুন্না ওরফে সংগ্রাম। কিন্তু সে স্বপ্ন পূরণ হওয়ার আগেই অকালে প্রাণ হারাতে হয়েছে তাকে। মুন্না পরিকল্পিত হত‌্যাকাণ্ডের শিকার হয়েছেন, নাকি ছিনতাইকারীরা তাকে হত্যা করেছে, তা এখনও জানা যায়নি। মুন্না হত‌্যাকাণ্ডের রহস‌্য উদঘাটনের চেষ্টা চালিয়ে যাচ্ছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

বুধবার (১৮ নভেম্বর) সকালে রাজধানীর শাহ আলী থানা এলাকার বিদ্যুৎ অফিসের পাশ থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। তার মরদেহে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

শাহ আলী থানার অফিসার ইনচার্জ (ওসি) এবিএম আসাদুজ্জামান রাইজিংবিডিকে বলেছেন, ‘এটি পরিকল্পিত হত‌্যাকাণ্ড, নাকি ছিনতাইকারীদের কাজ, তা এখনই বলা যাচ্ছে না। তদন্তের পর বিস্তারিত বলা যাবে। থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।’

পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার ভোরে বাসে করে নড়াইল থেকে ঢাকায় আসেন মুন্না। এরপর তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। স্থানীয়রা তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। পুলিশ ওই লাশ উদ্ধার করে। মুন্নার ব্যবহৃত মোবাইল ফোনটি জব্দ করে তার বন্ধু রহমতের সঙ্গে যোগাযোগ করা হয়। রহমত এসে লাশ শনাক্ত করেন।

রহমত জানান, সৈয়দপুর ক্যাডেট কলেজ থেকে এইচএসসি পাশ করেছেন মুন্না। আইইএলটিএস (ইন্টারন‌্যাশনাল ইংলিশ ল‌্যাঙ্গুয়েজ টেস্টিং সিস্টেম) করার জন্য তিনি ঢাকায় আসেন। এর পাশাপাশি উচ্চ শিক্ষার জন‌্য ভালো কোনো প্রতিষ্ঠানে ভর্তি হওয়ার স্বপ্ন ছিল তার।

মুন্নার লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ঢাকা/মাকসুদ/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়