ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

একই পরিবারের ৪ জনকে হত্যা: চার্জশিট দিয়েছে সিআইডি

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৩, ২৪ নভেম্বর ২০২০  
একই পরিবারের ৪ জনকে হত্যা: চার্জশিট দিয়েছে সিআইডি

সাতক্ষীরার কলারোয়ায় একই পরিবারের চারজনকে হত্যার মামলায় চার্জশিট দাখিল করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। মামলা দায়েরের ১ মাস ৫ দিন পর ২২ নভেম্বর চার্জশিট দাখিল করা হয়।

মঙ্গলবার (২৪ নভেম্বর) দুপুরে রাজধানীর মালিবাগে সিআইডির সদর দপ্তরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন সিআইডির খুলনা ও বরিশাল অঞ্চলের অতিরিক্ত ডিআইজি শেখ ওমর ফারুক। 

তিনি জানান, মূল আসামি রায়হানুর রহমান ওরফে রেহানুল (৩২) দীর্ঘ দিন ধরে ফেনসিডিলের সঙ্গে ঘুমের ওষুধ সেবন করত। একসময় সে ফেনসিডিলসহ পুলিশের হাতে ধরা পড়ে এবং জেল খাটে। পরে স্ত্রীর সঙ্গে তার বিচ্ছেদ হয়। চলতি বছরের জানুয়ারিতে রেহানুল বেকার অবস্থায় ভাই ও ভাবির সংসারে থাকতে শুরু করে। ভাবি সাবিনা খাতুন মাঝেমধ্যে টাকার জন্য রেহানুলের সঙ্গে খারাপ আচরণ করতেন। এতে ক্ষিপ্ত হয়ে ভাই-ভাবিসহ পুরো পরিবারকে হত্যার পরিকল্পনা করে রেহানুল। পরিকল্পনা অনুযায়ী গত ১৫ অক্টোবর স্থানীয় দোকান থেকে দুই বোতল কোমল পানীয় কিনে তার মধ্যে ঘুমের ওষুধ মেশায় রেহানুল। পরে তা ভাই, ভাবি, ভাতিজি ও ভাতিজাকে পান করতে দেয়। তারা ঘুমিয়ে পড়লে রাত ৩টা থেকে সাড়ে ৩টার মধ্যে চাপাতি দিয়ে প্রথমে ভাইকে এবং পরে ভাবিসহ বাকিদের হত্যা করে রেহানুল। হত্যাকাণ্ডের পর রেহানুল আলামত মুছে ফেলার চেষ্টা করে। কিন্তু তার আগেই সিআইডি তাকে গ্রেপ্তার করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী হত্যাকাণ্ডে ব্যবহৃত চাপাতিসহ রক্তমাখা কাপড় উদ্ধার করা হয়। হত‌্যাকাণ্ডের ১ মাস ৫ দিনের মাথায় ২২ নভেম্বর আদালতে এ মামলার চার্জশিট দাখিল করতে সক্ষম হয় সিআইডি।

নিহতরা হলেন—রেহানুলের ভাই শাহিনুর রহমান, তার স্ত্রী সাবিনা, মেয়ে তাছনিম ও ছেলে সিয়াম।

ঢাকা/সাইফুল/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়