RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২৬ ফেব্রুয়ারি ২০২১ ||  ফাল্গুন ১৩ ১৪২৭ ||  ১৩ রজব ১৪৪২

প্রধানমন্ত্রীর কাছে নিরাপত্তা চায় দুই পরিবার

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০১, ১৫ জানুয়ারি ২০২১   আপডেট: ১৯:০৯, ১৫ জানুয়ারি ২০২১
প্রধানমন্ত্রীর কাছে নিরাপত্তা চায় দুই পরিবার

নারায়ণগঞ্জের নগরজোয়ার এলাকার রিপন সাহা ও লিটন সাহার পরিবার তাদের নিরাপত্তার জন‌্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেছে। ওই পরিবারের সদস‌্যদের অভিযোগ, নাজিম উদ্দিন সরকার নামের এক ‘ভূমিদস্যু’ তাদের বসতঘর দখল ও ভাঙচুর করেছে।

শুক্রবার (১৫ জানুয়ারি) রাজধানীর সেগুনবাগিচায় বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তারা।

বাংলাদেশ জাতীয় হিন্দু ফোরাম আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনটির সেক্রেটারি জেনারেল মানিক চন্দ্র সরকার। উপস্থিত ছিলেন জাতীয় হিন্দু ফোরামের সভাপতি ড. মনোরঞ্জন ঘোষাল, সহ-সভাপতি আশালতা বৈদ্য, চিত্তরঞ্জন কর, সুভাষ চন্দ্র দাস, টিকে পাণ্ডে এবং রিপন সাহা ও লিটন সাহার পরিবারের সদস্যরা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ১৯ ডিসেম্বর সকাল ৯টার দিকে নাজিম উদ্দিন ও তার সঙ্গীরা রিপন ও লিটনদের বসতবাড়ি দখল করতে আসেন। এ ঘটনায় ২১ ডিসেম্বর জেলা ম্যাজিস্ট্রেট আদালতে  মামলা করে রিপন সাহার পরিবার। আদালতের আদেশ অমান্য করে ২৬ ডিসেম্বর সকাল ১১টার দিকে ভিকটিমদের বাড়ি দখলের উদ্দেশ্যে পাকা দেওয়াল নির্মাণ করা হয়। নাজিম উদ্দিন ও তার সহযোগীরা একটি দোচালা টিনের ঘর ভাঙচুর করে নিয়ে যায় এবং ওই জায়গায় টিনের বেড়া দিয়ে জায়গাটি দখল করে। তারা অনেক মালামালও লুট করে নিয়ে যায়। ভিকটিমের পরিবার এতে বাধা দিলে বিবাদীরা তাদের প্রাণনাশের হুমকি দেয়। ২৮ ডিসেম্বর বিবাদীরা আবারও হামলা চালায়।

রিপন সাহা ও লিটন সাহার পরিবারের সদস‌্যদের নিরাপত্তা নিশ্চিত করতে প্রধানমন্ত্রীর প্রতি দাবি জানিয়েছে বাংলাদেশ জাতীয় হিন্দু ফোরাম।

ঢাকা/মামুন/রফিক

সর্বশেষ

পাঠকপ্রিয়