Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ০৫ মার্চ ২০২১ ||  ফাল্গুন ২০ ১৪২৭ ||  ১৯ রজব ১৪৪২

বৃদ্ধার ওপর গৃহকর্মীর নির্মম নির্যাতন

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৫, ২০ জানুয়ারি ২০২১   আপডেট: ১৬:০৭, ২০ জানুয়ারি ২০২১
বৃদ্ধার ওপর গৃহকর্মীর নির্মম নির্যাতন

রাজধানীর মালিবাগে নির্মম নির্যাতনের শিকার হয়েছেন বিলকিস বেগম(৭০)। গৃহকর্মী রেখা লাঠি দিয়ে পিটিয়ে জখম করে বাসা থেকে টাকা, সোনা ও মূল্যবান জিনিসপত্র নিয়ে পালিয়ে গেছেন।

পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে সিসি টিভির ফুটেজ সংগহ করা হয়েছে। সেখানে দেখা গেছে গৃহকর্মী রেখা বিলকিস বেগমের ওপর বর্বর নির্যাতন চালিয়েছেন।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাতে শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম রাইজিংবিডিকে বলেন, ‘এ ঘটনায় ভুক্তভোগীর পরিবার অভিযোগ করেছে। ওই গৃহকর্মীকে গ্রেপ্তারে চেষ্টা চলছে।’

বিলকিস বেগমের স্বজনরা জানান, তিনি (বিলকিস বেগম) মালিবাগের একটি বাসায় থাকেন। তিন বছর ধরে কিডনিসহ নানা শারীরিক জটিলতায় ভুগছেন। বাসার কেউ না থাকায় গৃহকর্মী রেখা তার ওপর এমন নির্যাতন চালিয়েছেন।

সিসি টিভির ফুটেজ দেখে পুলিশ জানায়, শুরুতে দেখা যায় বিলকিস বেগম খাটের ওপর শুয়ে আছেন। পাশে বসে সেবা করছেন রেখা নামের এক গৃহকর্মী। শুরুতে বোঝার উপায় নাই। একটু পরেই রেখার প্রকৃত রূপ দেখা যায়।

বিলকিস বেগমকে বাথরুমে নিয়ে যান রেখা। খুলে ফেলা হয় তার শরীরের সব কাপড়। শীতের সকালে ওই বৃদ্ধার গায়ে বেশি করে পানি ঢালেন। পরে জোর করে বাথরুম থেকে বেরিয়ে আসেন বিলকিস বেগম। যে লাঠিতে ভর করে তিনি হাঁটাহাঁটি করেন সেই লাঠি দিয়ে রেখা তাকে মারধর করেন। বাধা দেওয়ার চেষ্টা করলে একপর্যায়ে হাতের কাছে যা পেয়েছেন তা দিয়েই চালিয়েছেন নির্যাতন। আলমারি চাবির জন‌্য তার বুকের ওপর চেপে বসেন। একসময় বটি হাতেও তেড়ে আসেন। তার গলা থেকে সোনার চেইন খুলে নিজের গলায় পরেন রেখা। হাত থেকে বালা খুলে নেন। তারপর চাবির সন্ধান পান। কিন্তু খুলতে না পেরে রক্তাক্ত বৃদ্ধাকে টেনে নিয়ে বাধ্য করেন আলমারি খুলে দিতে।
আলমারি খুলে সোনা, নগদ টাকা নেন। এরপর টিভি এবং অন্যান্য মালামাল একটি ব্যাগে করে নিয়ে বাসা থেকে চলে যান। পরে ওই বৃদ্ধার স্বজনরা এসে ঘটনাটি জানতে পেরে পুলিশ খবর দেন।

ঢাকা/মাকসুদ/ইভা 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়