ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

স্বামী-স্ত্রীকে চাপা দেওয়া সেই বাসচালক রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৮, ২০ জানুয়ারি ২০২১  
স্বামী-স্ত্রীকে চাপা দেওয়া সেই বাসচালক রিমান্ডে

রাজধানীর বিমানবন্দর থানায় এলাকায় আজমেরী বাসের ধাক্কায় স্বামী-স্ত্রী নিহতের ঘটনায় ঘাতক বাসচালক তসিকুল ইসলামের এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (২০ জানুয়ারি) বিকেলে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালত শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা বিমানবন্দর থানার এসআই এমরান হোসেন আসামিকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করেন। আসামিপক্ষে অ্যাডভোকেট মুরাদুজ্জামান ও মনিম হোসেন রিমান্ড বাতিল পূর্বক জামিন আবেদন করেন।

শুনানিতে তারা বলেন, ঘটনা ঘটেছে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে সকাল সাড়ে ৭টায়।  ঘন কুয়াশার কারণে বেশিদূর দেখা যাচ্ছিল না।  তখন বাইকটি হঠাৎ সামনে এসে পড়ে।  মহাসড়ক হওয়ায় চালক সাথে সাথে গতি নিয়ন্ত্রণ করতে পারেননি। এটা অনিচ্ছাকৃত দুর্ঘটনা মাত্র।  চালক ইচ্ছাকৃতভাবে বাইকটি চাপা দেননি। আমরা রিমান্ড বাতিলপূর্বক জামিনের আবেদন করছি। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে রিমান্ডের আদেশ দেন। গত ১৮ জানুয়ারি সকালে রাজধানীর বিমানবন্দর এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী স্বামী আকাশ ইকবাল (৩৩) ও স্ত্রী মায়া হাজারিকা (২৫) নিহত হন।  ঘটনার পর ওদিনই মিতুর বাবা মানিক মিয়া বাদী হয়ে বিমানবন্দর থানায় মামলা করেন। ঘটনার দিন রাতেই গাজীপুরের মৌচাক এলাকায় অভিযান চালিয়ে তসিকুলকে আটক করে সিআইডি।

মামুন/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়