RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১ ||  ফাল্গুন ১২ ১৪২৭ ||  ১২ রজব ১৪৪২

স্বামীর প্ররোচনায় চুরি করে গৃহকর্মী রেখা : পুলিশ

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩০, ২২ জানুয়ারি ২০২১  
স্বামীর প্ররোচনায় চুরি করে গৃহকর্মী রেখা : পুলিশ

স্বামীর প্ররোচনায় গৃহকর্মী রেখা আক্তার গৃহকত্রী বিলকিস বেগমকে মারধর করে টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায় বলে জানান ডিএমপির উপপুলিশ কমিশনার মো. ওয়ালিদ হোসেন।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ সব তথ্য জানান।

রাজধানীর শাহজাহানপুর থানায় দায়ের করা মামলায় অভিযোগ করা হয়, গত সোমবার (১৮ জানুয়ারি) সকালে রাজধানীর মালিবাগের বাসায় বৃদ্ধা বিলকিস বেগমকে একা পেয়ে গৃহকর্মী রেখা আক্তার তাকে লোহার রড দিয়ে বেদম মারপিট করে গুরুতর জখম করে। এরপর বাসা থেকে নগদ টাকা, স্বর্ণালংকার, টেলিভিশনসহ আনুমানিক ২১ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে পালিয়ে যায়। যাওয়ার সময় বিলকিস বেগমকে ঘরের মধ্যে তালাবদ্ধ করে রেখে যায়।

ডিএমপির উপপুলিশ কমিশনার মো. ওয়ালিদ হোসেন বলেন, এই ঘটনায় বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকাল ৫টায় ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল থানার কাশীপুরের চিকন মাটিয়া মধ্যপাড়ায় অভিযান চালিয়ে গৃহকর্মী রেখাকে গ্রেপ্তার করা হয়। আর গৃহকর্মীর স্বামী এরশাদকে রাজধানীর উত্তর বাসাবো থেকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে লুণ্ঠিত টাকা ও স্বর্ণালংকার উদ্ধার করা হয়।

ওয়ালিদ হোসেন আরও বলেন, রেখা এক বছরের বেশি সময় ধরে ওই বাসায় গৃহপরিচারিকা হিসেবে কাজ করে আসছে। সম্প্রতি তার স্বামী এরশাদ দ্বিতীয় বিয়ে করেন। দ্বিতীয় বিয়ের পর টাকার জন্য রেখাকে চাপ দিতে থাকেন। এরশাদের প্ররোচনায় প্রলুব্ধ হয়ে রেখা গৃহকত্রীকে মারধর এবং টাকা-মালামাল চুরি নিয়ে পালিয়ে যায়। 

সাইফুল/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়