RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৮ ফেব্রুয়ারি ২০২১ ||  ফাল্গুন ১৫ ১৪২৭ ||  ১৪ রজব ১৪৪২

টাকা নিতে বাধা দেওয়ায় খুন হন ব‌্যবসায়ী হামিদুল: পুলিশ 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৯, ২৬ জানুয়ারি ২০২১  
টাকা নিতে বাধা দেওয়ায় খুন হন ব‌্যবসায়ী হামিদুল: পুলিশ 

রাজধানীর হাইকোর্ট এলাকায় কদম ফোয়ারার সামনে শনিবার (২৩ জানুয়ারি) রাতে হামিদুল ইসলাম (৫৫) নামের এক ডিশ ব‌্যবসায়ীকে ছুরিকাঘাতে হত‌্যা করা হয়। কাছে থাকা টাকা ও মোবাইল নিতে বাধা দেওয়ায় ছিনতাইকারীরা তাকে হত‌্যা করে বলে জানিয়েছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ ঘটনায় জড়িত পাঁচ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) দুপুরে মিন্টু রোডে ডিবি গণমাধ্যম শাখায় এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার এ কথা বলেন। গ্রেপ্তার ব‌্যক্তিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ হত‌্যাকাণ্ডের কথা স্বীকার করেছেন বলেও তিনি জানান। 

গ্রেপ্তার পাঁচ জন হলেন, সোহেল ওরফে এরাবিয়ান হোসেন, জাহিদ হোসেন, মো. শুকুর আলী, মো. শাকিল ও সোহেল মিয়া। 

সংবাদ সম্মেলনে এ কে এম হাফিজ আক্তার বলেন, ‘গ্রেপ্তার ব‌্যক্তিরা ঘটনার দিন মোটরচালিত রিকশা করে হাইকোর্ট মাজার গেটের বিপরীত পাশে এসে অবস্থান করে। পরে তারা হামিদুলের গতিরোধ করে। তার কাছ থেকে একটি মোবাইল ফোন ও পকেট থেকে টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় তিনি চিৎকার করেন। তখন সোহেল তার কাছে থাকা চাকু দিয়ে হামিদুলকে ছুরিকাঘাত করে।’ 

ছিনতাই করার জন্যই তারা ওই ব‌্যবসায়ীকে হত্যা করা হয় বলে স্বীকার করেছে। তাদের রিমান্ড নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলেও তিনি জানান। 

উল্লেখ‌্য, শনিবার (২৩ জানুয়ারি) রাতে হাইকোর্ট এলাকায় কদম ফোয়ারার সামনে অজ্ঞাত দুর্বৃত্তরা হামিদুলকে ছুরিকাঘাত করে। হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে নিহতের ছেলে এ ঘটনায় শাহবাগ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ঢাকা/মাকসুদ/ইভা 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়