Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ০৮ মে ২০২১ ||  বৈশাখ ২৫ ১৪২৮ ||  ২৫ রমজান ১৪৪২

‘বিএনপি নেতাদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে’

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫২, ১৫ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৭:০২, ১৫ ফেব্রুয়ারি ২০২১
‘বিএনপি নেতাদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে’

ফাইল ছবি

জিয়াউর রহমানের ‘বীর উত্তম’ খেতাব বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপির বিক্ষোভ সমাবেশ চলাকালে পুলিশের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় করা মামলায় তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে রমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম রাইজিংবিডিকে এ কথা বলেন।

তিনি বলেন, রাস্তায় বিশৃঙ্খলা এবং সরকারি কাজে বাধা দেওয়ায় মামলা করা হয়েছে। একইসঙ্গে সেদিনের সিসি ফুটেজ সংগ্রহ করা হয়েছে।  কারা কারা এর সঙ্গে জড়িত সে বিষয়ে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, শনিবার (১৩ ফেব্রুয়ারি) বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের বীর উত্তম খেতাব বাতিলের প্রতিবাদে দলটির সমাবেশের সময় এ ঘটনা ঘটে। ওইদিন রাতে রমনা থানায় দায়ের করা এই মামলায় রুহুল কবির রিজভীসহ বিএনপি, স্বেচ্ছাসেবক দল, যুবদল ও ছাত্রদলের ৩২ জনকে আসামি করা হয়েছে।  

মামলায় অভিযোগ করা হয়, রিজভীসহ বিএনপির নেতা নিপুন রায়, হাবিব-উন-নবী খান সোহেল, যুবদলের সভাপতি সাইফুল ইসলাম নীরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূইয়া জুয়েল, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলসহ ১৯ নেতার নেতৃত্বে তারা এ হামলা করে। যা গ্রেপ্তারকৃত নেতাকর্মীরা পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।এ ঘটনায় পুলিশের সঙ্গে সরকারের বিভিন্ন গোয়েন্দা সংস্থাও তদন্তে নেমেছে।

মাকসুদ/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়