ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

হামলার নেপথ্যে প্রেম

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৮, ১৫ ফেব্রুয়ারি ২০২১  
হামলার নেপথ্যে প্রেম

প্রেমঘটিত বিরোধের জের ধরে রাজধানীর শনির আখড়ায় মা-মেয়েসহ তিনজনকে কুপিয়ে আহত করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে পুলিশ। তবে এখন পর্যন্ত পুলিশ এ ঘটনার মূল হোতা পরানকে আটক করতে পারেনি।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম রাইজিংবিডিকে বলেন, ‘পরান কোথায় আছে, তা জানতে প্রযুক্তির সহযোগিতা নেওয়া হচ্ছে। শিগগির তাকে গ্রেপ্তার করা যাবে বলে আশা করছি। প্রাথমিকভাবে জানতে পেরেছি, প্রেমঘটিত কারণে এ হামলা হয়েছে।’

শনির আখড়ায় গিয়ে খোঁজ নিয়ে জানা গেছে, ওই এলাকার একটি ভবনের পঞ্চম তলায় ভাড়া বাসায় স্বামী, ছেলে-মেয়েকে নিয়ে দীর্ঘদিন ধরে আছেন ইয়াসমিন বেগম। ভবনের ওপর তলায় ভাড়া থাকেন রুহুল কুদ্দুস বাবু। বাবুর সঙ্গে থাকতেন তার আত্মীয় পরান। পরানের সঙ্গে ইয়াসমিনের প্রেমের সম্পর্ক হয়েছিল। উভয়ের পরিবার এ বিষয়ে জানলে তাদের মধ‌্যে বিরোধ তৈরি হয়। এর জের ধরে দুই-তিন বছর আগে পরানকে বাসা থেকে বের করে দেন বাবু। রোববার (১৪ ফেব্রুয়ারি) পরান বাবুর বাসায় যায়। এ নিয়ে বাবুর সঙ্গে কথা কাটাকাটি হয় পরানের। একপর্যায়ে পরান চাপাতি দিয়ে প্রথমে বাবুকে এলোপাথারি কোপায়। এ সময় ইয়াসমিন ও তার মেয়ে মেহরিন ছুটে এলে তাদেরও এলোপাথারি কোপায় পরান।

আহতদের পরিবারের সদস‌্য ও স্বজনরা অভিযোগ করছেন, পরান ইয়াসমিনকে বিভিন্ন সময় উত্যক্ত করত। এর প্রতিবাদ করায় পরান বিভিন্ন সময় হুমকি দিতো।

মাকসুদ/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়