ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে প্রাণ গেলো যুবকের

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৯, ২৬ ফেব্রুয়ারি ২০২১  
সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে প্রাণ গেলো যুবকের

রাজধানীতে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বের জের ধরে কাজল গাজী (২৩) নামের এক যুবককে হত‌্যা করা হয়েছে।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) পান্থপথের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান কাজল। এর আগে সোমবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে রাজধানীর বাড্ডায় তাকে কুপিয়ে গুরুতর জখম করা হয়।

বাড্ডা থানার অফিসার ইনচার্জ (ওসি) পারভেজ ইসলাম কাজলের মৃত্যুর তথ‌্য নিশ্চিত করে বলেন, ‘এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের হবে। হামলাকারীদের গ্রেপ্তার করতে অভিযান চালানো হচ্ছে।’

পুলিশ ও নিহতের স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, সোমবার বাড্ডার আফতাবনগর এলাকায় ক্রিকেট খেলা নিয়ে দুই গ্রুপ দ্বন্দ্বে জড়ায়। এ সময় তারা কথা কাটাকাটিতে লিপ্ত হয়। পরে গ্যাংস্টার গ্রুপের ইমন, রাব্বি, সাগর, পাপ্পুসহ কয়েকজন কাজলকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে জখম করে। ওই দিনই তাকে হাসপাতালে নেওয়া হয়। ইমন ও তার বন্ধুদের সঙ্গে কাজলের সিনিয়র-জুনিয়র নিয়ে দ্বন্দ্ব চলছিল। এর জের ধরে কাজলের ওপর হামলা করা হয়।

স্থানীয়দের কাছ থেকে জানা গেছে, কাজল কলেজছাত্র ছিলেন। বয়সের দিক দিয়ে ইমন কাজলের ছোট হলেও সিনিয়রিটির দাবিতে তাদের মধ‌্যে বিভিন্ন সময়ে ঝগড়া হতো। বিষয়টি স্থানীয়ভাবে একাধিকবার মীমাংসাও করা হয়। কিন্তু ইমনের গ্রুপের ছেলেরা কাজল ও তার বন্ধুদের ওপর হামলার পাঁয়তারা করছিল।

ঢাকা/মাকসুদ/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়