Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২২ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৯ ১৪২৮ ||  ০৮ রমজান ১৪৪২

অবৈধ সম্পদের মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে বরকত-রুবেলকে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩১, ১ মার্চ ২০২১  
অবৈধ সম্পদের মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে বরকত-রুবেলকে

ফরিদপুর শহর আওয়ামী লীগের অব্যাহতিপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বরকত ও তার ভাই ফরিদপুর প্রেসক্লাবের অব্যাহতিপ্রাপ্ত সভাপতি ইমতিয়াজ হাসান রুবেলকে অবৈধ সম্পদ অর্জনের মামলায় গ্রেপ্তার দেখানোর আবেদন মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (১ মার্চ) ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক রবিউল আলম এ আদেশ দেন।

গত ১৩ জানুয়ারি দুদকের উপ-পরিচালক এ মামলার তদন্ত কর্মকর্তা মো. আলী আকবর অন্য মামলায় কারাগারে থাকা এ দুই ভাইকে গ্রেপ্তার দেখানো আবেদন করেন। যার ওপর সোমবার দুই ভাইয়ের উপস্থিতিতে শুনানির পর আদালত গ্রেপ্তার দেখানোর আবেদন মঞ্জুর করেন।

আসামি রুবেলের বিরুদ্ধে দায়ের করা মামলায় ২৮ কোটি ৩৫ লাখ ১০ হাজার ১৭০ টাকার জ্ঞাতআয় বহির্ভূত সম্পদ অর্জন এবং ১৭ কোটি ৯০ লাখ ৩ হাজার ১৪১ টাকার সম্পদের তথ্য গোপনের অভিযোগ করা হয়।  তিনি দুদকের ২৪ কোটি ৪৬ লাখ ৫২ হাজার ৫১৮ টাকার সম্পদের হিসাব দাখিল করেন।

অন্যদিকে আসামি বরকতের বিরুদ্ধে দায়ের করা মামলায় ৪৪ কোটি ৪৯ লাখ ৬৮ হাজার ৮৩২ টাকার জ্ঞাতআয় বহির্ভূত সম্পদ অর্জন এবং  ৩৬ কোটি ৪০ লাখ ৫৫ হাজার ৬৫২ টাকার সম্পদের তথ্য গোপনের অভিযোগ করা হয়।  তিনি দুদকের ৩৯ কোটি ৪৮ লাখ ২৮ হাজার ২৫৮ টাকার সম্পদের হিসাব দাখিল করেন।

মো. আলী আকবর গত বছর ১২ নভেম্বর দুর্নীতি দমন কমিশনের সমন্বিত জেলা কার্যালয়-১ এ দুই ভাইয়ের বিরুদ্ধে পৃথক মামলা দায়ের করেন।

মামুন/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়