Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৬ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১ ১৪২৮ ||  ০৭ রবিউল আউয়াল ১৪৪৩

ধর্ষণ মামলার দুই আসামি কারাগারে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৭, ৮ মার্চ ২০২১  
ধর্ষণ মামলার দুই আসামি কারাগারে

ব্যাংকে চাকরি দেওয়ার কথা বলে এক নারীকে (৩৫) বাসায় ডেকে গণধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় দুজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার (৮ মার্চ) সবুজবাগ থানা পুলিশ রিমান্ড শেষে ওই দুই আসামিকে আদালতে হাজির করে। আসামিরা স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করা হয়। পরে আসামিরা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে অস্বীকৃতি জানায়। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদার তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

আসামিরা হলো—বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) কর্মচারী সনজিব কুমার দাস ও তার সহযোগী আনিকা।

গত ২ মার্চ আসামিদের পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

জানা যায়, কেরানীগঞ্জের এক বাসিন্দাকে ব্যাংকে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে গত ১৫ ফেব্রুয়ারি দক্ষিণ মাদারটেকের একটি বাসায় ডেকে নেয় সনজিব দাস। তার সঙ্গে ওই বাসায় ছিল রাসেল, জামাল, আজিজুর রহমান ও আনিকা। ওই নারীকে সনজিবসহ অন‌্যরা পালাক্রমে ধর্ষণ করে।

এ ঘটনায় ১ মার্চ সবুজবাগ থানায় সনজিবকে প্রধান আসামি করে মোট পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন ধর্ষণের শিকার ওই নারী।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, পাঁচ বছর আগে স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয় ওই নারীর। এরপর পোশাক কারখানায় চাকরি করে জীবিকা নির্বাহ করতেন তিনি। গত ১০ ফেব্রুয়ারি পূর্বপরিচিত সনজিবের সঙ্গে সাক্ষাৎ হয়। কুশলবিনিময়ের সময় সনজিব জানায়, তার কাছে ব্যাংকে ভালো চাকরির খবর আছে। পরে চাকরি দেওয়ার কথা বলে মাদারটেকের বাসায় ডেকে নেয় সে। ওই বাসায় থাকা পুরুষ সদস্যরা তাকে পালাক্রমে ধর্ষণ করে। আনিকা এ কাজে তাদের সহায়তা করে। এ ঘটনা জানাজানি হলে সনজিব তাকে মেরে ফেলার হুমকি দেয়।

ঢাকা/মামুন/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়