ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

সেই রুবেল গ্রেপ্তার

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৮, ৩ এপ্রিল ২০২১   আপডেট: ১৮:২১, ৩ এপ্রিল ২০২১
সেই রুবেল গ্রেপ্তার

র‌্যাবের হাতে গ্রেপ্তার রুবেল

রাজধানীর কড়াইল বস্তি এলাকায় স্ত্রী-সন্তানকে হত্যার মামলায় একমাত্র আসামি রুবেলকে (৩০) গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার (৩ এপ্রিল) রাজধানীর তুরাগ থানাধীন কামার পাড়া কাঁচামালের আড়তের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) মুশফিকুর রহমান তুষার।

তিনি বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর কামার পাড়া কাঁচামালের আড়তের সামনের রাস্তা থেকে রুবেলকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার দায় স্বীকার করেছে।’

মুশফিকুর রহমান তুষার জানান, রুবেল রাজমিস্ত্রি হিসেবে কাজ করেন। তিনি সাত বছর আগে হাসি খাতুনকে বিয়ে করে রাজধানীর বনানী থানাধীন এলাকায় বাস করতেন। তাদের একমাত্র সন্তান ছিল নিরব (৫)। ৫ মাস আগে তারা ঢাকা ছেড়ে কুমিল্লার বাড়িতে চলে যান। পারিবারিক কলহের জের ধরে প্রায়ই হাসি খাতুনের ওপর নির্যাতন করতেন রুবেল। হাসি নির্যাতন সহ্য না করতে পেরে গত ১৯ মার্চ সন্তানকে নিয়ে কুমিল্লা থেকে রাজধানীর বনানী থানাধীন কড়াইল বস্তিতে বাবার বাড়িতে আসেন। স্ত্রী-সন্তানকে কুমিল্লায় ফিরিয়ে নিয়ে যাওয়ার জন‌্য ২২ মার্চ শ্বশুরবাড়িতে আসেন রুবেল। হাসি স্বামীর সঙ্গে যেতে না চাইলে ২৩ মার্চ রাতে তাদের মধ‌্যে ঝগড়া হয়। এতে ক্ষুব্ধ হয়ে হাসি খাতুনকে গলা টিপে হত্যা করেন রুবেল। পরে লাশ গুম করার উদ্দেশ্যে বউবাজার ঝিলের পাড়ে ফেলে দেন। পরের দিন সকালে ছেলে নিরবকেও গলা টিপে হত্যা করে মায়ের লাশের পাশে ফেলে রেখে পালিয়ে যান রুবেল। এ ঘটনায় রুবেলের বিরুদ্ধে মামলা করেন হাসি খাতুনের বাবা মো. হাতেম।   

ঢাকা/মাকসুদ/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়