ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ঝিলিককে খুনের পর দুর্ঘটনার গল্প সাজাচ্ছে সাকিব, স্বজনদের অভিযোগ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১০, ৩ এপ্রিল ২০২১  
ঝিলিককে খুনের পর দুর্ঘটনার গল্প সাজাচ্ছে সাকিব, স্বজনদের অভিযোগ

ঝিলিক ও সাকিব (ফাইল ফটো)

ঝিলিক আলমের মৃত্যু দুর্ঘটনায় নয়, তাকে ঘরেই হত্যা করা হয়েছে। এমন অভিযোগ ঝিলিকের আত্মীয়-স্বজনের। আর ঝিলিকের স্বামী দাবি করছেন, হাতিরঝিলে দুর্ঘটনায় মারা গেছেন তার স্ত্রী। তবে গাড়ি দুর্ঘটনার রকম, সাকিবের এলোমেলো কথাবার্তা এবং ঝিলিকের শরীরে পাওয়া জখম জানাচ্ছে এখন পুরো বিষয়টিকে রহস্যের মোড় দিচ্ছে।

পুলিশ প্রাথমিক তদন্তে জানতে পেরেছে, শুক্রবার রাতের (২ এপ্রিল) যেকোনো সময়ে সাকিবের গুলশানের বাসায় ঝিলিকের মৃত্যু হয়েছে। তার গলায় পরিষ্কার জখমের চিহ্ন পাওয়া গেছে। পুলিশ ঝিলিকের স্বামী সাকিবকে গ্রেপ্তার করেছে।

পুলিশের হাতে আটকের আগে সাকিব জানান, শনিবার সকালে স্ত্রীকে নিয়ে তিনি গুলশানের বাসা থেকে বের হয়ে ঢাকা মেডিক‌্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে যাচ্ছিলেন। হাতিরঝিল আমবাগান এলাকায় পৌঁছালে তার প্রাইভেট কারের চাকা ফেটে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে যায়। সেই দুর্ঘটনায় তার স্ত্রী মারা যান। তিনি নিজেও আহত হন। তবে ঝিলিকের শরীরে আঘাতের চিহ্ন এবং গাড়ি দুর্ঘটনার ধরণ দেখে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সন্দেহ হলে সাকিবকে হাসপাতাল থেকে আটক করা হয়।

এদিকে, ঝিলিকের স্বজনরা অভিযোগ করছেন, ঝিলিককে পরিকল্পিতভাবে খুনের পর তার স্বামী সাকিব এখন দুর্ঘটনার গল্প সাজাচ্ছেন।

ঝিলিকের চাচা বিল্লাল হোসেন বলেন, ‘পরিচয় ও প্রেম শেষে উভয় পরিবারের সম্মতিতে ২০১৮ সালের জুনে ঝিলিক-সাকিবের বিয়ে হয়। বিয়ের প্রথম দুই-তিন মাস তাদের সম্পর্ক ভালোই যাচ্ছিল। কিন্তু এরপরই ঝিলিককে কারণে-অকারণে তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন নির্যাতন করত। ঘটনার দুই দিন আগে ঝিলিকের মোবাইলে ফোন করলেও কেউ রিসিভ করছিল না। শনিবার (৩ এপ্রিল) সকালে সাকিব নিজেই আমাকে ফোন করে জানায়, ঝিলিক অসুস্থ হয়ে মারা গেছে।’

তিনি আরও বলেন, ‘সাকিবের পরিবার প্রভাবশালী। ঝিলিককে নির্যাতন ও মারধরের অভিযোগে একাধিকবার উভয় পরিবারের মধ্যে মীমাংসা হয়েছে। কিন্তু সাকিব কোনো কিছুই পাত্তা দেয়নি।’

ঝিলিকের স্বজনরা জানান, তিন বোন, এক ভাইয়ের মধ্যে ঝিলিক ছিলেন তৃতীয়। আরমান আলম নামে ৯ মাস বয়সী সন্তান আছে তার।

রাইজিংবিডির ঢামেক প্রতিনিধি বুলবুল চৌধুরী জানান, রোববার ঝিলিকের মরদেহের ময়নাতদন্ত হতে পারে। প্রাথমিক তদন্ত শেষে চিকিৎসকরা জানিয়েছেন, ঝিলিকের শরীরে জখমের চিহ্ন আছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

শুক্রবার রাতে গুলশান থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসান জানান, সাকিবকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আইনানুগ বিষয় প্রক্রিয়াধীন।

ঢাকা/মাকসুদ/এমএম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়