ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পুলিশ পরিচয়ে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৯, ৮ এপ্রিল ২০২১  
পুলিশ পরিচয়ে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

ফাইল ফটো

পুলিশ পরিচয়ে বাসায় ঢুকে এক নারীকে হাত-পা বেঁধে ধর্ষণের অভিযোগে মো. রবিন শেখ নামের এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। গোপনে ধারণ করা ভিডিও ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে ওই নারীর মেয়েকেও ধর্ষণ করেছে সে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপরাধ স্বীকার করেছে রবিন।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) রাতে র‌্যাব-১০ থেকে জানানো হয়, ভুক্তভোগী ওই নারী লিখিত অভিযোগ জানান। এর পর র‌্যাব তদন্ত শুরু করে। প্রাথমিক সত‌্যতা নিশ্চিত হওয়ার পর বুধবার (৭ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে কেরানীগঞ্জ মডেল থানাধীন পূর্বচর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

রবিনকে গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাব জানতে পেরেছে, দুই মাস আগে রবিন শেখ চার-পাঁচজন সহযোগী নিয়ে ওই নারীর কেরানীগঞ্জের বাসায় ঢোকে। নিজেদের পুলিশ হিসেবে পরিচয় দিয়ে ওই নারীকে মাদক মামলায় ফাঁসিয়ে দেওয়ার ভয় দেখিয়ে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে যায়। কিছুদিন পর রবিন আবার ওই নারীর বাসায় ঢুকে অস্ত্রের ভয় দেখিয়ে হাত-পা বেঁধে ধর্ষণ করে। এ সময় তার ভিডিও ধারণ করা হয়। সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই নারীর মেয়েকেও ধর্ষণ করে রবিন।

র‌্যাব জানায়, রবিন দীর্ঘদিন ধরে ফেসবুকে পুলিশ হিসেবে পরিচয় দিয়ে এ ধরনের অপরাধ করে আসছে। তার সহযোগীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

ঢাকা/মাকসুদ/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়