ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মামুনুলের ‘দ্বিতীয় স্ত্রীকে’ খুঁজছে পুলিশ 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০২, ১১ এপ্রিল ২০২১   আপডেট: ১৬:২৬, ১১ এপ্রিল ২০২১
মামুনুলের ‘দ্বিতীয় স্ত্রীকে’ খুঁজছে পুলিশ 

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হকের ‘দ্বিতীয় স্ত্রী’ জান্নাত আরা ঝর্ণাকে খুঁজে পাচ্ছে না তার স্বজনেরা।  এ অভিযোগে তারা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে।  

রোববার (১১ এপ্রিল) দুপুরে পল্টন থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কর সিদ্দিক রাইজিংবিডিকে বলেন, ঝর্ণার ছেলে আব্দুর রহমান থানায় একটি জিডি করেছেন।  যথাযথ কর্তৃপক্ষের অনুমতি নিয়ে তার অভিযোগের সত্যতা নিশ্চিত হতে তদন্ত শুরু হয়েছে।  একইসঙ্গে ঝর্ণার  অবস্থান জানার চেষ্টা করা হচ্ছে।

এর আগে শনিবার (১০ এপ্রিল) রাজধানীর পল্টন থানায় ঝর্ণার ছেলে আব্দুর রহমান বাদি হয়ে জিডি করেন।

জিডিতে তিনি অভিযোগ করেন, ‘আমি বেশ কিছুদিন ধরে আমার মার (ঝর্ণার) সঙ্গে যোগাযোগ করতে না পেরে ধানমন্ডি নর্থ সার্কুলার রোডের বাসায় যাই।  বাড়ির মালিক আমাকে জানান গত ৯ এপ্রিল তিনি বাসা থেকে বের হয়ে গেছেন।  আর আসেননি।  আমি আমার মায়ের কক্ষে প্রবেশ করি এবং মায়ের ব্যক্তিগত তিনটি ডাইরি পাই। পরে ডাইরিগুলো নিয়ে আমি বাড়ির উদ্দেশ্যে যাওয়ার জন্য পল্টন মোড়ে আসলে অজ্ঞাত কয়েকজন আমাকে অনুসরণ করে। এ থেকে আমার সন্দেহ হচ্ছে আমার এবং আমার মায়ের জীবনের শঙ্কা রয়েছে।  মূলত এ কারণে আমার এবং মায়ের জীবনের নিরাপত্তা নিশ্চিতের জন্য এ সাধারণ ডায়েরি করলাম।’

প্রসঙ্গত, গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে এক নারীসহ অবরুদ্ধ হন হেফাজত নেতা মামুনুল হক।  খবর পেয়ে পুলিশ ও স্থানীয় প্রশাসন সেখানে উপস্থিত হলে ঝর্ণাকে মামুনুল দ্বিতীয় স্ত্রী বলে দাবি করেন।

মাকসুদ/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়