Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৬ মে ২০২১ ||  বৈশাখ ২৩ ১৪২৮ ||  ২২ রমজান ১৪৪২

ডেলিভারিম্যানকে মারধর: গ্রেপ্তারের পরদিনই জামিন পেলেন আসামি

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৯, ১৮ এপ্রিল ২০২১  
ডেলিভারিম্যানকে মারধর: গ্রেপ্তারের পরদিনই জামিন পেলেন আসামি

ফুডপান্ডার ডেলিভারিম‌্যানকে মারধরের মামলায় শাহিদুর রহমান সুজন গ্রেপ্তারের পরের দিনেই জামিন পেয়েছেন।

রোববার (১৮ এপ্রিল) সাভার থানা পুলিশ সুজনকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। সুজনের পক্ষে তার আইনজীবী জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়।

উভয় পক্ষের শুনানি শেষে ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত রিমান্ড আবেদন নামঞ্জুর করে জামিনের আদেশ দেন।

গতকাল শনিবার (১৭ এপ্রিল) সাভারের বনপুকুর এলাকা থেকে সুজনকে গ্রেপ্তার করে সাভার থানা পুলিশ।

পুলিশ সদর দপ্তরের জনসংযোগ বিভাগের এআইজি মো. সোহেল রানা জানান, সম্প্রতি এক ব্যক্তি পুলিশ সদর দপ্তরের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস উইংয়ের অফিশিয়াল ফেসবুক পেজের ইনবক্সে মোবাইলে ধারণকৃত একটি ভিডিও পাঠান। ভিডিওতে দেখা যায়, সাভারের বনপুকুর এলাকায় এক ব্যক্তি ফুডপান্ডার এক ডেলিভারিম্যানকে বেধড়ক মারধর করছেন। ভিডিওটি দেখার পর মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস উইং সাভার থানার ওসি এ এফ এম সায়েদকে নির্দেশনা দেয় এ বিষয়ে ব্যবস্থা নিতে।

সাভার থানার ওসি প্রাথমিক তদন্তে জানতে পারেন, ফুডপান্ডার ওই কর্মচারী ক্রেতার বাড়িতে খাবার পৌঁছে দিতে গিয়েছিলেন। অভিযুক্ত শাহিদুর রহমান সুজন তাকে বাসার ওপর তলায় উঠে খাবার দিতে বলেন। কিন্তু ফুডপান্ডার কর্মচারী তার সাইকেল চুরি হওয়ার ভয়ে ক্রেতাকে বাসার নিচে থেকে খাবারের প্যাকেট নেওয়ার অনুরোধ জানান। অভিযুক্ত ব্যক্তি নিচে নেমে ডেলিভারিম‌্যানকে বেধড়ক মারধর করেন। ভিডিওতে দেখা যায়, আরও এক ব‌্যক্তি ফুডপান্ডার ওই কর্মচারীর গায়ে হাত তুলেছেন।

ঢাকা/মামুন/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়