ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি, কারাগারে ৫

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৮, ২৩ এপ্রিল ২০২১  
সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি, কারাগারে ৫

রাজধানীর উত্তরার আব্দুল্লাহপুর এলাকায় সাংবাদিক পরিচয়ে মাইক্রোবাস থামিয়ে চাদাঁবাজির অভিযোগে গ্রেপ্তার ৫ জনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

শুক্রবার (২৩ এপ্রিল) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম মাহমুদা আক্তার রিমান্ড ও জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

কারাগারে যাওয়া আসামিরা হলেন সাখাওয়াত হোসেন ওরফে সাগর, জামা আক্তার মিতু, বিপ্লব, অজিউল্লা খোকন, ফারুক আহমেদ।

এদিন পুলিশ আসামিদের আদালতে হাজির করে প্রত্যেকের ৭ দিন করে রিমান্ড আবেদন করে।  আসামিদের পক্ষে তাদের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন।  রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাতে উত্তরা বিমানবন্দর এলাকায় গাড়ি থামিয়ে চাঁদাবাজি করার সময় তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ভিকটিমের একটি মোবাইল ফোন, পাচঁটি প্রেস আইডি কার্ড ও ৬ টি মোবাইল ও চাদাঁবাজির কাজে ব্যবহত ঢাকা টিভির লোগো লাগানো একটি ক্যামেরা জব্দ করে পুলিশ।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (২২ এপ্রিল) সন্ধ্যায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে সাংবাদিক পরিচয় দিয়ে একটি মাইক্রোবাস থামানো হয়। গাড়িতে চোরাই মালামাল রয়েছে এমন তথ্যের ভিত্তিতে গাড়ি থামিয়ে গাড়িতে থাকা লোকজনদের ভয়-ভীতি দেখাতে থাকে তারা।  টাকা না দিলে ছবি তুলে পত্রিকা এবং টিভি চ্যানেলে তা প্রকাশ করা হবে বলে হুমকি দেয়। গাড়িতে থাকা লোকজন টাকা দিতে অস্বীকার করলে তর্ক-বিতর্কে যাত্রীরা চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এগিয়ে আসে। এ সময় কথিত সাংবাদিক পরিচয় দেওয়া ৭ জন থাকলেও ৫ জনকে গণপিটুনি দিয়ে পুলিশে দেওয়া হয়। দুজন কৌশলে পালিয়ে যায়।

মামুন/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়