ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

আরমানিটোলায় অগ্নিকাণ্ড: বাড়ির মালিকসহ ২ আসামি গ্রেপ্তার

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২২, ২৬ এপ্রিল ২০২১   আপডেট: ১৬:২৫, ২৬ এপ্রিল ২০২১
আরমানিটোলায় অগ্নিকাণ্ড: বাড়ির মালিকসহ ২ আসামি গ্রেপ্তার

পুরান ঢাকার আরমানিটোলার রাসায়নিকের গুদামে অগ্নিকাণ্ডের ঘটনায় করা মামলায় বাড়ির মালিকসহ ২ আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তারা হলেন মোস্তাফিজুর রহমান ও বাড়ির মালিক মোস্তাক।

সোমবার (২৬ এপ্রিল) র‌্যাব সদর দপ্তরের সিনিয়র এএসপি ইমরান হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, রাজধানীর পুরান ঢাকার আরমানিটোলায় হাজী মুসা ম্যানশনে অগ্নিকাণ্ডের ঘটনায় গত ২৩ এপ্রিল ভবন মালিক ও কেমিক্যাল গোডাউন মালিকদের নামে বংশাল থানায় পুলিশ বাদী হয়ে মামলা করে।

র‌্যাব জানায়, গোপন সংবাদে রোববার (২৫ এপ্রিল)  রাতে ঢাকা ও বগুড়ায় পৃথক অভিযান পরিচালনা করা হয়। অভিযানে দুজনকে গ্রেপ্তার করা হয়। ঘটনার পর থেকে তারা বিভিন্ন স্থানে পালিয়ে ছিলেন। তবে প্রযুক্তি সহযোগিতা নিয়ে তাদের অবস্থান নিশ্চিত হয়েই গ্রেপ্তার করা হয়। এ বিষয়ে সোমবার বিকেল ৪ টায় কারওয়ানবাজার মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে বিস্তারিত তুলে ধরবে।

এর আগে শুক্রবার (২৩ এপ্রিল)  রাতে ভবনে আগুনের ঘটনায় ভবন মালিক ও কেমিক্যাল গোডাউনে মালিকদের আসামি করে মামলা করে পুলিশ। অবহেলাজনিত মৃত্যু ও অবৈধভাবে রাসায়নিক গুদাম রাখার দায়ে মামলা করা হয়।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (২২ এপ্রিল)  সেহরির কিছু সময় আগে আরমানিটোলার ৬ তলা ভবনে আগুনের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১৯ টি ইউনিট প্রায় তিন ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ৪ জনের মৃত্যু হয়।  দগ্ধ ২১ জন হাসপাতলে এখনো চিকিৎসাধীন আছেন।

মাকসুদ/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়