ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আনভীরের আগাম জামিন শুনানি হচ্ছে না আজ

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৪, ২৯ এপ্রিল ২০২১   আপডেট: ১৩:১৭, ২৯ এপ্রিল ২০২১
আনভীরের আগাম জামিন শুনানি হচ্ছে না আজ

হাইকোর্টে আগাম জামিন আবেদন করেছিলেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর।  কিন্তু হাইকোর্টে আগাম জামিন শুনানি অনির্দিষ্টকালের জন্য বন্ধ থাকায় আজ তা হচ্ছে না।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বেলা ১১টার দিকে বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের হাইকোর্ট বেঞ্চে এই আগাম জামিন শুনানির দিন ধার্য ছিল। কিন্তু লকডাউনে আগাম জামিনের আবেদন পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শুনানি হবে না জানিয়ে একটি নোটিশ দেওয়া হয়।  এরপর আদালতের কার্যক্রমের শুরুতে বিচারপতি মামনুন রহমান জানিয়ে দেন, ‘করোনা পরিস্থিতিতে লকডাউন চলা অবস্থায় আমরা কোনো আগাম জামিন শুনবো না।’

আনভীরের পক্ষে জামিন শুনানির জন্য প্রস্তুত ছিলেন ফৌজদারি আইন বিশেষজ্ঞ বিচারপতি (অব.) মনসুরুল হক চৌধুরী, সাবেক আইনমন্ত্রী ব্যারিস্টার শফিক আহমেদ ও সিনিয়র আইনজীবী এ এফ এম মেজবাহ উদ্দিন।

২৬ এপ্রিল গুলশানের একটি ফ্ল্যাট থেকে মোসারাত জাহানের (মুনিয়া) লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় মুনিয়ার বড় বোন নুসরাত জাহান বাদী হয়ে ৩০৬ ধারায় আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে সায়েম সোবহান আনভীর বিরুদ্ধে গুলশান থানায় মামলা করেন। 

মামুন/সাইফ/ই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়